সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১৮ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

শীতের মৌসুমেও রাজশাহীতে বিদ্যুতের লোডশেডিং

omor faruk
জানুয়ারি ১৮, ২০১৮ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
শীতের মৌসুমেও রাজশাহী মহানগরজুড়ে বিদ্যুতের ব্যাপক লোডশেডিং হচ্ছে। এতে নগরবাসী চরম বিপাকে পড়েছেন। সময়-অসময়ে বিদুৎ টেনে নেওয়া হচ্ছে। বছরের অন্যান্য সময় লোডশেডিং হলেও এ সময় লোডশেডিং তেমন হয় না। তবে এ বছর ব্যতিক্রম দৃশ্য দেখা যাচ্ছে। যখন তখন বিদ্যুৎ টেনে নেওয়া হচ্ছে।
গত কয়েকদিন ধরেই রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় দিনে অন্তত ৪/৫ বার বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হচ্ছে। প্রত্যেকবার আধা ঘণ্টার উপরে রাখা হচ্ছে। এমনকি মাঝে মধ্যে ২/৩ ঘণ্টাও বিদ্যুতের লোডশেডিং হচ্ছে। এ নিয়ে নগরবাসীর মধ্যে বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

 

 

নগরবাসী অভিযোগ করে বলছেন, বছরের অন্যান্য সময় ব্যাপক লোডশেডিং ছিল। সেই সময় লোডশেডিং হলেও তার কারণ দেখানো হয়। তবে এ সময় কেন বিদ্যুৎ টেনে নেওয়া হচ্ছে তা তাদের বোধগম্য নয়। এটা কি পিডিবি নিজের ইচ্ছায় করছে নাকি বিদ্যুতের ঘাটতি তা তারা বুঝতে পারছেন না। তাই তারা নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানান।
নগরীর হড়গ্রাম এলাকার এক গ্রাহক অভিযোগ করে বলেন, বর্তমান সময়ে দিনে ৩/৪ বার বিদ্যুৎ টানা হচ্ছে। কিন্তু কেন এতবার বিদ্যুৎ টানা হচ্ছে তা বুঝতে পারছিনা।

 

নগরীর টিকাপাড়া এলাকার এক গ্রাহক অভিযোগ করে বলেন, গত দু’দিন আগে তার এলাকায় সকালে বিদ্যুৎ টেনে নিয়ে সন্ধ্যার দিকে দেওয়া হয়েছে। এ ছাড়া কারণে অকারণে সবসময় বিদ্যুৎ টেনে নেওয়া হয়। তিনি ভালভাবে বিদ্যুৎ সরবরাহের দাবি জানান।
তবে লোডশেডিংয়ের অভিযোগ অস্বীকার করে নাম না প্রকাশ করার শর্তে রাজশাহী পিডিবির এক নির্বাহী প্রকৌশলী বলেন, লোডশেডিং হচ্ছে না। যেটুকু বিদ্যুৎ টানা হয় তা কাজের জন্য টেনে রাখা হয়। এটা লোডশেডিং নয়।
এ বিষয়ে রাজশাহী পিডিবির তত্বাবধায়ক প্রকৌশলী আবুল কালাম আজাদের সাথে মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি রিসিভ করেন নি।

 

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।