সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে ডিবি পরিচয়ে গাড়ি ছিনতাই, গ্রেফতার ৫

R khan
জানুয়ারি ১০, ২০১৮ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: লক্ষ্মীপুরে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে সদর উপজেলার মজু চৌধুরীর হাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার, ছিনতাই করা অটোরিকশা ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। এর আগে স্থানীয় বেড়িরমাথা নামক এলাকায় অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন- আকাশ, শাহাদাত, আলীরাজ, নাজির মোল্লা ও সেলিম। তারা সবাই আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য ও ঢাকার সাভার এলাকার বাসিন্দা বলে জানায় পুলিশ।

থানা পুলিশ জানায়, একটি প্রাইভেটকারযোগে পাঁচজন ছিনতাইকারী ঘটনাস্থলে চালক সবুজের সিএনজি গতিরোধ করে। এ সময় ডিবি পুলিশ পরিচয় দিয়ে অস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে অটোরিকশার চাবি নিতে চায়।

একপর্যায়ে তার মুখে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে অটোরিকশা নিয়ে যায় তারা। কিছুক্ষণ পরে চালক বিষয়টি তার গাড়ির মালিককে জানায়। পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

লক্ষ্মীপুর মডেল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন জানান, অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।