আজ মঙ্গলবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

রামগঞ্জে সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নে নিহত

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: লক্ষ্মীপুরে রামগঞ্জ-ঢাকা মহাসড়কের যুগী বাড়ির সামনে নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মামা-ভাগ্নে নিহত হয়েছেন। নিহতরা হলেন, রামগঞ্জ জিয়া শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী মো. সুমন হোসেন ও ভাগ্নে মো. তামিম হোসেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে রামগঞ্জ-ঢাকা সড়কের বালুয়া চৌমুহনী এলাকা এ দূর্ঘটনা ঘটে।

নিহত সুমন হোসেন রামগঞ্জ উপজেলার উপজেলার আইয়েনগর গ্রামের ভূঁইয়া আলী পাঠান বাড়ির মৃত আবদুল মান্নানের ছেলে ও তামিম হোসেন নোয়াখালীর চাটখিল উপজেলার শাহাপুর গ্রামে।

স্থানীয় লোকজন ও জিয়া শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী রাশেদ খাঁন জানান, প্রতিদিনের মতো মনছোঁয়া ফ্যাশনের মালিক সুমন হোসেন ও তার ভাগিনা তামিম হোসেন রাত ৮টায় দোকান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে রামগঞ্জ-ঢাকা সড়কের বালুয়া চৌমুহনী বাজারের কাছে যুগী বাড়ির সামনে পৌঁছলে নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় সুমন হোসেনের ভাগিনা তামিম হোসেন ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় সুমন হোসেনকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

খবর২৪ঘণ্টা, জেএন


Download our Mobile Apps Today