আজ মঙ্গলবার, ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

রাজশাহীতে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের হরিশংকরপুর গ্রামের একটি বাড়ি থেকে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম ফুরজান আলী (৬৫)। তার বাড়ি উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চর ভুবনপাড়া গ্রামে।
রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গলায় ফাঁস দেওয়া অবস্থায় একটি গাছে ঝুলে ছিল ফুরজান আলীর মরদেহ। তবে তার পা মাটির সাথে ছুঁয়ে ছিল। আর পুরো শরীরে কাঁদা লেগে ছিল। ঘটনাটি রহস্যজনক। ফলে এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, ফুরজান আলীর দ্বিতীয় স্ত্রীর বাড়ি হরিশংকরপুর গ্রামে। এ বছর ফুরজানের হজ্ব পালন করতে যাওয়ার কথা ছিল। তাই রবিবার তিনি স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। সোমবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে মাঠের ভেতর একটি গাছে তার মরদেহ ঝুলতে দেখেন স্থানীয়রা। পরে থানায় খবর দেওয়া হলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশ ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরও জানান, তারা ঘটনাটি তদন্ত করে দেখছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। তবে এ ঘটনায় থানায় আপাতত অপমৃত্যুর মামলা হবে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

খবর২৪ঘণ্টা, জেএন


Download our Mobile Apps Today