সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মেডিকেল শিক্ষায় সিজিপিএ সিস্টেম  চালু হবে : উপাচার্য মাসুম হাবিব

omor faruk
জানুয়ারি ১১, ২০১৮ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মাসুম হাবিব বলেছেন, বহির্বিশ্বের সঙ্গে বাংলাদেশের মেডিকেল শিক্ষার্থীদের শিক্ষা ও গবেষণায় সমন্বয় ঘটাতে সিজিপিএ সিস্টেম চালু করা হবে। এ সিস্টেমের সঙ্গে তাল মেলাতে নিজেদের প্রস্তুত করার জন্য তিনি মেডিকেল শিক্ষক-শিক্ষার্থীদের অধিক পড়াশোনায় আত্মনিয়োগের আহবান জানান তিনি।

 

 

এজন্য তিনি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সকল প্রকারের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শাহ্ মখদুম মেডিকেল কলেজের ১ম বর্ষ এমবিবিএস (৫ম ব্যাচ) শিক্ষার্থীদের ওরিয়েন্টশন-২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাহ্ মখদুম মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. হাসানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদের ডিন ও রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আনোয়ার হাবিব, শাহ্ মখদুম মেডিকেল কলেজ পরিচালনা পরিষদের কো-চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ, কলেজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুজ্জামান স্বাধীন।

 

এছাড়া রাজশাহী মেডিকেল কলেজের কমিউনিটি মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. জাওয়াদুল হক, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. আজিজুল হক প্রমুখ। অনুষ্ঠানে শাহ্ মখদুম মেডিকেল কলেজের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

খবর২৪ঘন্টা /এম কে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।