সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পদার্থবিজ্ঞান বিভাগের সেমিনার ও নবীনবরণ অনুষ্ঠিত

R khan
মার্চ ২, ২০১৮ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধিঃ শুক্রবার  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  মনোমুগ্ধকর পরিবেশের মধ্য দিয়ে পদার্থবিজ্ঞান বিভাগের আয়োজনে সেমিনার ও নবীনবরণ -২০১৮ অনুষ্ঠিত হয় ।
এতে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের  পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের  বরণ করে নেয়া হয়। অনুষ্ঠান উপলক্ষে  বিভাগের সকল ব্যাচের নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয় অনুষ্ঠানস্থল।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কুয়েটের পদার্থবিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ড. শিবেন্দ্র শেখর শিকদার ও অত্র বিশ্ববিদ্যালয়েরর বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ অাব্দুর রহীম খান।
সভাপতিত্ব করেন পদার্থবিজ্ঞান  বিভাগের চেয়ারম্যান ড.ফাতেমা খাতুন।এছাড়াও  অন্যান্য বিভাগের শিক্ষক-শিক্ষিকা মন্ডলী উপস্থিত ছিলেন।
সকাল ১০ টা থেকে আলোচনা অনুষ্ঠান শুরু হয়।আলোচনার শুরুতে নবীন শিক্ষার্থীদের স্বাগত জানানো হয় এবং বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন অতিথিবৃন্দ।  অতঃপর নবীনদের বরণ  করে নেয়া হয়।

বেলা  ৪টা থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয় যাতে অংশগ্রহণ করেছে পদার্থবিজ্ঞান  বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।এসময় শিক্ষার্থীরা নাচ,গান,কৌতুক সহ নানা ধরনের অনুষ্ঠানের মাধ্যমে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি করে।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।