আজ বুধবার, ১৯শে জুন, ২০১৯ ইং, ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

ফেনীতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: ফেনীতে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকসার সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। রোববার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের রেস্টহাউজের সামনে এ দূর্ঘটনা ঘটে।

লেমুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাসিম জানান, ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের গণি সওদাগর বাড়ির লিয়াকত আলীর স্ত্রী বিবি জোহরা মুন্নি (৩৬), তার মেয়ে ফারিয়া আক্তারসহ (১৬) পরিবারের সদস্যরা সিএনজি চালিত অটোরিকসাযোগে তেরবাড়িয়া গ্রামের বাবার বাড়িতে যাচ্ছিলেন। তাদের বহনকারী অটোরিকসাটি মহাসড়কের লেমুয়া রেস্টহাউজের সামনে এসে পৌঁছলে ঢাকা থেকে চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে অটোরিকসাটি দুমড়ে মুচড়ে যায়। এতে চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতে কর্তব্যরত চিকিৎসক বিবি জোহরা মুন্নিকে ও তার মেয়ে ফারিয়া আক্তারকে মৃত ঘোষণা করেন। গুরুত্বর আহত অপর তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক আবদুল আউয়াল জানান, দুর্ঘটনার মা ও মেয়ে নিহত হয়েছে। বাস চালাক পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় পুলিশ।

খবর২৪ঘণ্টা, জেএন


Download our Mobile Apps Today