সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয়সহ নিহত ৫

R khan
ফেব্রুয়ারি ৬, ২০১৮ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ ৫ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৯টায় ভাঙা উপজেলায় এবং বেলা পৌনে ১১টার দিকে ফরিদপুর শহরের ধুলদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ফরিদপুর শহরের ধুলদী রেল গেইট এলাকায় কলকাতা থেকে ঢাকাগামী ঈগল পরিবহন প্রথমে একটি মোটর সাইকেলকে চাপা দিলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে এ দুর্ঘটনা ঘটে।

এতে বাসের যাত্রী ভারতীয় নাগরিক সুশান্ত মল্লিক (৫০) ও মোটর সাইকেলের দুই আরোহী মারা যান।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাইফুজজ্জামান জানান, কলকাতা থেকে ঢাকাগামী ঈগল পরিবহন প্রথমে একটি মোটর সাইকেলকে চাপা দিলে দুই আরোহী নিহত হয়। পরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে বাসের যাত্রী ভারতীয় নাগরিক নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের ১০ যাত্রী।

আহতদের দ্রুত উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে, দুর্ঘটনায় উদ্ধার কাজ চলায় রাস্তার দুই পাশে গাড়ি আটকা পড়ে প্রায় ৫ কিলোমিটার যানজট সৃষ্টি হয়।

এদিকে, ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের পুলিয়া নামক এলাকায় মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

এরা হলেন- মাদারীপুর জেলার শিবচরের মিনু মোল্যার ছেলে মিলন মোল্যা (২৮) ও আলহাজ শেখের ছেলে চাঁন শেখ (২৬)।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজুল ইসলাম  জানান, ভাঙ্গা উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের পুলিয়া এলাকায় একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় ইটবোঝাই অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে হতাহতের ঘটনা ঘটে। নিহত দুজনই ট্রাকের মালামাল উঠানো-নামানো কাজ করতেন।

নিহতের মধ্যে চাঁন মিয়া ঘটনাস্থলেই ও মিলনকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।