ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

প্রতিশ্রুতি বাস্তবায়ন করলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পিতা

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা
সেপ্টেম্বর ১৯, ২০২২ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

দুইটি কন্যা সন্তান রেখে স্বামী চলে যায় নিরুদ্দেশ। আয়ের কোন উৎস্ না থাকায় পরের বাড়ীতে ঝিয়ের কাজ করে কোন ভাবে দিন পার করায় ছিল কঠিন।

খুপড়ি একটি ঘরে দুটি কন্যা সন্তান নিয়ে মানবেতর জীবন যাপন করছিলেন স্বামী পরিত্যক্তা রাজশাহীর চারঘাট উপজেলার অসহায় গৃহহীন বিধবা নারী তাহমিনা বেগম।

ঝড় বৃষ্টিতে ভিজে অসহায় দুটি কন্যা সন্তাকে নিয়ে চরম বেকায়দায় ছিলেন তাহমিনা।

এ সংবাদ জানতে পেরে অসহায় গৃহবধু তাহমিনার পাশে দাড়ানোড় প্রতিশ্রুতি দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পিতা রাজশাহী বারিন্দ মেডিকল কলেজ হাসপাতালের এমডি বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোহাম্মদ শামসুদ্দিন ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে আধা পাকা ঘরের চাবি হস্তান্তরের মধ্য দিয়ে সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন করলেন শামসুদ্দিন। মাথা গাজার ঠাই পলন অসহায় গহবধু তাহমিনা বগম।

জানাযায়, উপজেলার শলুয়া ইউনিয়নের অসহায় দরিদ্র পরিবারের মেয়ে তাহমিনা বেগমকে দুটি কন্যা সন্তানসহ রেখে নিজ বাড়ী থেকে নিরুদ্দেশ হন তাহমিনার স্বামী আজমত আলী।

দীর্ঘদিন স্বামী বাড়ীতে না আসায় দুটি কন্যা সন্তানকে নিয়ে তাহমিনা বেগম চরম অনিশ্চয়তার মধ্য দিয়ে দিন পার করতে থাকেন। তাল পাতার একটি খুপড়ি ঘর কন্যা সন্তানদের নিয়ে খেয়ে না খেয়ে দিন পার করছিলন । জানতে পেরে চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলমর পিতা রাজশাহী বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সমাজ সেবক শামসুদ্দিন প্রতিশ্রুতি দেন অসহায় তাহমিনার পাশে দাঁড়ানোর। তারই প্রক্ষিতে সমাজ সেবক শামসুদ্দিনের ব্যাক্তিগত তহবিল থেকে অসহায় ওই নারীকে একটি আধা পাকা বাড়ী নির্মাণ করে দেন তিনি।

শলুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যাগে ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় তাহমিনার হাতে ঘরের চাবি তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, শলুয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, জেলা হিন্দু, বৌদ্ধ,খ্রীষ্ঠান ঐক্য পরিষদ সাধারন সস্পাদক শ্রী অশিত কুমার ঘাষ, শলুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওহায়দুল ইসলাম, সাধারন সম্পাদক জাহাঙ্গীর ও ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মকলেছুর রহমান বাচ্চু প্রমুখ।

অনুষ্ঠান শেষে তাঁতারপুর ৮নং ওয়ার্ডে আওয়ামীলীগের দলীয় অফিস উদ্ভোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলমের পিতা শামসুদ্দিন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।