ঢাকারবিবার , ২৬ জুন ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় প্রধান শিক্ষকের বদলীর দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
জুন ২৬, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ায় অনিয়ম ও সেচ্ছাচারিতার কারণে শিশুদের পড়াশোনা বিঘ্নিত হওয়ায় নান্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিনের বদলীর দাবিতে মানববন্ধন করেছেন এলাবাসী।

রোববার (২৬ জুন) দুপুর বারোটার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের নান্দিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধনের আয়োজন করেন এলাকাবাসী। মানববন্ধনে অংশ নেয়া রমজান আলী জানান, প্রধন শিক্ষকের কারণে গত ৫ দিন থেকে স্কুলে আসে না কোনো শিক্ষার্থী। শুধু শিক্ষকেরা এসে বসে বসে সময় পার করছেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিনের বিভিন্ন অনিয়ম ও সেচ্ছাচারিতার বিষয়ে রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর ৪ অক্টোবর ২০১৮ সালে, পরবর্তীতে ৩ অক্টোবর ২০১৯ সালে এবং পুনরায় ২০২০ সালে অভিযোগ জমা দিয়েছি। ইতিপূর্বে তদন্ত হলেও কোন ব্যবস্থা নেননি কর্তৃপক্ষ। তাই সেই শিক্ষককে দ্রুত সময়ের মধ্যে বদলী ও তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবি জানায় তারা।

এ ব্যাপারে প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিনের বক্তব্য জানার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ বি এম সানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই শিক্ষক যে বিদ্যালয়ে থাকেন সেখানে একই ঘটনা করেন। আগামীকাল সোমবার তার বিষয়ে সিদ্ধান্ত নিব। আর বিদ্যালয়ের সভাপতিকে ছাত্র-ছাত্রীদের বিদ্যালয়ে আসার ব্যবস্থা করতে বলেছি।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।