শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮ অপরাহ্ন

পুঠিয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলায় আহত ৩

ছবি: প্রতিকি

রাজশাহীর পুঠিয়ায় ইভটিজিং এর প্রতিবাদ করায় হামলার শিকার হন তিনজন । আহতরা হলেন, পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের ঝলমলিয়া পূর্বপাড়া গ্রামের মৃত ঝড়ু মোল্লার ছেলে জিল্লুর রহমান পিন্টু (৫০), তার ছোট ভাই আব্দুল কুদ্দুস ভুট্টু (৪০) ও ভাতিজা রনি মোল্লা (৩২)। আজ সোমবার দুপুর দেড়টার সময় ঝলমলিয়া পূর্বপাড়া এ হামলার ঘটনাটি ঘটে। ভুক্তভোগীর বাবা নওশাদ আলী জানান, আমার মেয়ে আনার্স প্রথম বর্ষে ছাত্রী।
সে লেখাপড়া ছাড়াও বিভিন্ন কাজে বাড়ির থেকে বাহির হলে আমার প্রতিবেশী মকবুল হোসেনের ছেলে সোহানুর রহমান জনি (২৮) তাকে বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসছিলো।

বিষয়টি আমার মেয়ে বাড়িতে জানালে তার মামা জিল্লুর রহমান, আব্দুল ক্দ্দুুস ও রনি প্রতিবাদ জানাতে আজ তার বাড়িতে যায়। সেখান থেকে ফিরে আসার সময় আকবর মেম্বারের দোকানের সামনে অতর্কিত ভাবে সোহানুর রহমান ও তার তিন ভাই হামলা চালয়। হামলার সময় তারা জিল্লুর রহমানকে চাকু দিয়ে পেটে আঘাত করে। এছাড়াও অপর দুইজনকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
এসময় তাদের আত্নচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গেলে তারা পালিয়ে

যায়। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ভুক্তভোগীর বাবা নওশাদ আলী বাদি হয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, তাৎক্ষণিক বিষয়টি অবগত হওয়ার পর পুলিশ পাঠিয়ে পরিবেশ শান্ত করা হয়েছে। এছাড়াও অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে এ কর্মকর্তা জানান।

এস.আর

প্লিজ পোস্টটি শেয়ার করুন


এ ধরনের আরো খবর..

Archive

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০