ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে শিক্ষককে পেটাল স্কুল ছাত্রলীগের সভাপতি

admin
নভেম্বর ৩০, ২০১৭ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা ডেস্ক: পিরোজপুরে স্কুল শিক্ষককে পিটিয়ে হাসপাতালে পাঠাল স্কুল ছাত্রলীগের সভাপতি। এ ঘটনায় অভিযুক্ত সভাপতিকে বহিষ্কারসহ স্কুল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

ঘটনাটি জেলার নাজিরপুর উপজেলায় ঘটেছে।
এ বিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যার পরে বিদ্যালয় কমিটি স্থানীয়দের নিয়ে সভা করেছে। আহত শিক্ষককে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা পরে তাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার শ্রীরামকাঠী ইউজেকে মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সন্তোষ কুমার দেউরীকে বুধবার সন্ধ্যায় পিটিয়ে আহত করে বিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি শাহ আমানত শান্ত। বিদ্যালয়ে এসএসসির টেস্ট পরীক্ষায় হাতেনাতে শান্তর নকল ধরায় শিক্ষক সন্তোষ দেউরী ওপর হামলা চালায় বলে জানা গেছে।

অভিযুক্ত শাহ আমানত শান্ত শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলী হায়দার মৃধার ছেলে।

আহত স্কুল শিক্ষক সন্তোষ দেউরী জানান , ছাত্রলীগের বিদ্যালয় কমিটির সভাপতি শাহ আমানত শান্তকে এসএসসির টেস্ট পরীক্ষায় নকল করার সময় তাকে হাতেনাতে ধরি। এতে সে আমার ওপর আরও ক্ষিপ্ত হয়। বুধবার রাতে শ্রীরামকাঠী বন্দরে নিজ বাসায় দুই ছাত্রকে পড়াচ্ছিলাম।

এ সময় শাহ আমানত শান্ত, তার সহযোগী মেহেরাব, তন্ময়সহ পাঁচ জন বাসায় ঢুকে আমাকে মারধর করেরছ।
শ্রীরামকাঠী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাইম হাওলাদার জানান, শিক্ষক সন্তোষ দেউরীর ওপর হামলায় জড়িত থাকার অভিযোগে শ্রীরামকাঠী ইউজেকে মাধ্যমিক বিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি শাহ আমানত শান্তকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।