সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৫ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

পরিবারের সঙ্গে বড়দিনের উৎসব পালনে ব্যস্ত মেসি-রোনালদো

R khan
ডিসেম্বর ২৫, ২০১৭ ১২:০৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: এল ক্লাসিকোর রেশ এখনো টাটকা। বার্সার জয়ের উদ্দীপনা ও রিয়ালের হারের হতাশা এখনো চোখে ভাসছে সমর্থকদের। তবে দুই দলের দুই সুপারস্টার-ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি এই মুহূর্তে পরিবারের সঙ্গে বড়দিনের উৎসব পালনে ব্যস্ত।

দুই তারকাই ছুটির মেজাজে রয়েছেন। ক্লাব, সতীর্থদের ছেড়ে দুজনেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় পরিবারের সঙ্গে নিজেদের ছবি পোস্ট করেছেন মেসি-রোনালদো। সান্তা ক্লজের সঙ্গে স্ত্রী-সন্তানসহ লিওকে রীতিমতো উজ্জ্বল দেখাচ্ছে। অপরদিকে ক্রিসমাস ট্রি’র সামনে পারিবারিক ছবিতে রোনালদোর রয়ে গিয়েছেন পেছনের কাতারে।

নিজেদের মতো করে বড়দিনের উৎসব পালনে ব্যস্ত বিশ্বের প্রথম সারির ফুটবল ক্লাবগুলিও। ওয়েন রুনির এভারটন প্রথাগত লালের বদলে নীলের আদলে হাজির হয় লিভারপুলের আল্দের হেই শিশু হাসপাতালে। সেখানে চিকিৎসারত শিশুদের হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া ছাড়াও তাদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান রুনিরা।

আর্সেনাল ফুটবলাররা ১৫০ জন জুনিয়র সমর্থকদের সঙ্গে বড়দিনের উৎসব পালন করেন। শিশুদের সঙ্গে ছবি তোলা, অটোগ্রাফ দেওয়া ছাড়াও মজাদার খেলাধুলোয় মেতে ওঠেন ওজিলরা।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।