ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে পূজা উদযাপন নেতাকে কুপিয়ে জখম

admin
ডিসেম্বর ৫, ২০১৭ ১০:১০ পূর্বাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি, নাটোরের হালসা ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নিরঞ্জন মন্ডলকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
সোমবার রাত সোয়া ৮টার দিকে সদর উপজেলার হালসা বাজারে এই ঘটনা ঘটে। খবর পেয়ে নাটোর থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত নিরঞ্জন মন্ডলকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। আহত নিরঞ্জন মন্ডল একই এলাকার ঝড়– মন্ডলের ছেলে।
এদিকে ঘটনার খবর পেয়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সহ সভাপতি ও পৌরমেয়র উমা চৌধুরী জলি, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক নগেন রায়, ছাত্র যুব ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, জাতীয় হিন্দু মহাজোটের জেলা শাখার আহব্বায়ক দেবাশীষ কুমার সরকারসহ বিভিন্ন নেতৃবৃন্দ তাকে দেখতে হাসপাতালে যান।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ও স্থানীয়রা জানান, নিরঞ্জন মন্ডল হালসা বাজারের একটি চায়ের স্টলে বসে চা খাচ্ছিলেন। এ সময় নয়ন বাদ্যকার নামের এক ব্যক্তি সহ কয়েকজন সেখানে গিয়ে পিছন থেকে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
এ সময় স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী বিষয়টি পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের জানালে তারা ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ আরো বলেন, নয়ন বাদ্যকার নাটোরের লালপুর উপজেলার চাঁদপুর গ্রামের নিরেন বাদ্যকারের ছেলে। সে হালসায় তার এক আত্মীয়ের বাড়ীতে বসবাস করে। তাকে সহ ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশি অভিযান শুরু হয়েছে। তবে এঘটনায় এখনও কোন মামলা দায়ের হয়নি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।