সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুর উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান মোল্লা আব্দুল ওয়াহেদ এর জানাজায় মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক
জুন ২, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোল্লা আব্দুল ওয়াহেদের জানাজার নামাজ মঙ্গলবার ২ (জুন) উপজেলার মাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাযার নামাজে মাঠ জুড়ে ছিল সাধারণ মানুষের ঢল। এরশাদ সরকারের আমলে উপজেলা পরিষদ গঠন হবার পর তিনিই দুর্গাপুর উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন।

নামাজে উপস্থিত থেকে মোল্লা আব্দুল ওয়াহেদ এর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, রাজশাহী-৫ আসনের সাবেক সাংসদ সদস্য ও জাতীয় পার্টির নেতা অধ্যাপক মো.আবুল হোসেন, মো. তোফাজ্জল হোসেন তপু রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি, অধ্যাপক মো.নজরুল ইসলাম পুঠিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান, মো.কামরুজ্জামান আয়নাল উপজেলা বিএনপির আহ্বায়ক, প্রফেসর জুবায়ের হোসেন উপজেলা বিএনপির সদস্য সচিব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মান্নান ফিরোজ, দুর্গাপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মো.শরীফুজ্জামান শরীফ, উপজেলা বিএনপির সাবেক সা.সম্পাদক মো.সাইদুর রহমান মন্টু, উপজেলা বিএনপি নেতা জার্জিস হোসেন সোহেল, ইমাম হোসেন মোহাম্মদ সুমন সাবেক মাড়িয়া ইউপি চেয়ারম্যান, মো.রেজাউল করিম সাবেক নওপাড়া ইউপি চেয়ারম্যান, বিএনপি নেতা সিরাজুল করিম সনু, মো. নুরুল ইসলাম,বিএনপি নেতা হাসানুজ্জামান লাল্টু, উপজেলা ছাত্রদলের নেতা ইমন আহমেদ সুমন,প্রমুখ।

পারিবারিক সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত কারনে রোববার সকাল সাড়ে ৭ টার দিকে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন থেকে নানা দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।

জানাযার আগে তার বাসভবনে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতি কব্যক্তিবর্গসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

মোল্লা আব্দুল ওয়াহেদ ১৯৮৫ সালে উপজেলা পরিষদ নির্বাচনে দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ওই বছরের ২৫ মে দায়িত্বভার নিয়ে ১৯৯০ সালের ২৪ মে পর্যন্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি দীর্ঘদিন উপজেলা জাতীয় পার্টির সভাপতি পদেও ছিলেন। ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে পরবর্তীতে তিনি বিএনপিতে যোগ দেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বর্ষীয়ান রাজনীতিবিদ মোল্লা আব্দুল ওয়াহেদের মৃত্যুতে স্থানীয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।