ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে মোটরসাইকেল ও নছিমনের সংর্ঘষে নিহত ৩

admin
ডিসেম্বর ১০, ২০১৭ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে মোটরসাইকেল ও নছিমনের সংর্ঘষে মো. কাসেম (২৮) ও মো. রানা ইসলাম (২৫) নামের দুই মোটরসাইকেল আরোহী এবং চিরিরবন্দরে বাসের ধাক্কায় আফসারুজ্জামান (৩৩) নামে এক সিনিয়র ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।

বীরগঞ্জে নিহত মো. কাসেম উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য জামাল উদ্দিনের ছেলে এবং রানা একই গ্রামের মো. একরামুলের ছেলে।

চিরিরবন্দরে নিহত আফসারুজ্জামান ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ডাবুরী গ্রামের সহিরউদ্দিনের ছেলে। তিনি রুপালী ব্যাংক লিমিটেড চিরিরবন্দরের রাণীরবন্দর শাখার সিনিয়র ব্যাংক কর্মকর্তা।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের সুজালপুর ইউনিয়নের পাচপীর নামক স্থানে ও শনিবার রাতে চিরিরবন্দর উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জ থানা পুলিশের এসআই মো. মশিউর রহমান জানান, বিকেলে কবিরাজ হাট থেকে মোটরসাইকেলযোগে সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের ফিরছিলেন মো. কাসেম এবং মো. রানা ইসলাম।

দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের সুজালপুর ইউনিয়নের পাচপীর নামক স্থানে নছিমনকে অতিক্রম করার সময় সংঘর্ষে আহত হন তারা। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, ব্যাংক কর্মকর্তা আফসারুজ্জামান মোটরসাইকেলযোগে দিনাজপুর শহরে যাওয়ার পথে চিরিরবন্দর উপজেলার তেঁতুলিয়া ইউপির বাগানের স্কুল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর থানা পুলিশের ওসি মো. হারেসুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।