ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

টসে হেরে ব্যাটিংয়ে রংপুর

admin
ডিসেম্বর ২, ২০১৭ ১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রয়েল খান স্পোর্টস ডেস্ক: প্রথম দেখায় জয় পেয়ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রংপুর রাইডার্স হেরেছিল ম্যাচটি ১৪ রানে। সেদিক থেকে রংপুরের জন্য আজ প্রতিশোধের ম্যাচ। এমন ম্যাচে শুরুতেই টস জিতে রংপুর রাইডার্সকে ব্যাটিংয়ে পাঠিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

৯ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর প্রথম দিকে ভালো শুরু করতে না পারা রংপুর শেষ দিকে এসে অনেকটাই ঘুরে দাঁড়িয়েছে। ৯ ম্যাচে পাঁচ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চারে রয়েছে।

রংপুর দলের জন্য সুসংবাদ শুক্রবার দলে যোগ দিয়েছেন দুই লঙ্কাণ ইসুরু উদানা ও চামারা কাপুগেদারা । এদিকে লাসিথ মালিঙ্গার শ্রীলঙ্কায় চলে যাবার কথা থাকলেও এখনও দলের সাথে আছেন বলে জাগো নিউজকে জানিয়েছেন রংপুর কর্তৃপক্ষ।

এদিকে আজকের ম্যাচে কোচ সালাউদ্দীনের কৌশল ও লক্ষ্য-পরিকল্পনার আগাম খবর জানতে গিয়ে মিলেছিল এক নতুন তথ্য। আজকের ম্যাচেও থাকছে এক নতুন চমক। এবার গেইল আর ম্যাককালাম ঝড় থামাতে কুমিল্লা সালাউদ্দীনের নতুন অস্ত্র, ‘মুজিব জাদরান।’

আফগান যুব (অনূর্ধ্ব-১৯) দলের অফস্পিনার। মাত্র ১৬ বছর ২৪৮ দিনের ওই আফগান কিশোরের বোলিং দেখে বিমোহিত কোচ সালাউদ্দীন। আজকের ম্যাচে দেখা যেতে পারে এই তরুণকে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।