ঢাকাবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

ছাদখোলা বাসে বাঘিনীদের স্বপ্ন জয়ের উল্লাস

স্পোর্টস ডেস্ক
সেপ্টেম্বর ২১, ২০২২ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

অবশেষে ছাদখোলা বাসে উদযাপনের আক্ষেপ পূরণ হয়েছে সাফজয়ী বাংলাদেশ জাতীয় নারী দলের। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিআরটিসির ছাদখোলা বাসে করে বাফুফের পথে যাত্রা শুরু করেছে চ্যাম্পিয়ন সাবিনা খাতুনরা।

যাত্রাপথে বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবনে যাবে বাসটি। সেখানে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন আরেক দফা দলকে বরণ করবেন।

এর আগে নেপাল থেকে দুপুর ১টা ৪৫ মিনিটে বিমানবন্দরে অবতরণ করেন। এরপর তাদের কেক কেটে ও ফুল দিয়ে বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, যুব ও ক্রীড়া সচিব এবং মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।

বিমান বন্দর থেকে বের হওয়ার পর গণমাধ্যমে কথা বলেন বাংলাদেশ জাতীয় নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন। তিনি ট্রফি উঁচিয়ে বলেছেন, এই ট্রফি বাংলাদেশের ১৮ কোটি মানুষের। সকলকে ধন্যবাদ আমাদেরকে এতো সুন্দরভাবে বরণ করে নেওয়ার জন্য। আমরা কৃতজ্ঞ। যদি চার-পাঁচ বছরের পরিশ্রম দেখেন তাহলে দেখবেন সেটার ফল এখন হাতে আছে।

উল্লেখ্য, গত সোমবার (১৯ সেপ্টেম্বর) দশরথের রঙ্গশালায় ফাইনালে কৃষ্ণা রানী সরকারের দুই ও শামসুন্নাহার জুনিয়রের এক গোলে স্বাগতিক নেপালকে ৩-১ ব্যবধানে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। এর আগে ২০১৬ সালে ভারতের কাছে একই ব্যবধানে হেরে রানার্সআপ হয়েছিল নারী দল।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।