ঢাকারবিবার , ১৪ আগস্ট ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

চারঘাটে বড়াল নদের উপর নির্মিত সেতুর উদ্বোধন

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
আগস্ট ১৪, ২০২২ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামীলীগ সরকার ধারাবাহিক ভাবে ক্ষমতায় থাকায় রাজশাহী জেলার চারঘাট উপজেলার গ্রামীন অবকাঠামা ও গ্রামীন যোগাযোগ ব্যবস্থায় রাস্তাঘাটের অভতপূর্ব উনয়ন ঘটেছে বলে জাহাঙ্গীরাবাদ ও চককষ্ণপুর উপর নির্মিত সেতুর উদ্বাধনী অনুষ্ঠানে এ কথা বলেছেন স্থানীয় সাংসদ ও বাংলাদশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১৫ আগস্ট ১৯৭৫ এর কালারাত ঘাতকের হাতে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারর সদস্যবদসহ সকল শহীদর রুহের মাগফেরাত কামনা করেন।

রবিবার (১৪ আগস্ট) সকাল সাড় এগারাটায় স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) বাস্তবায়নে পল্লী সড়ক গুরুত্বপূর্ন সেতু নির্মাণ শীর্ষক প্রকল্পর আওতায় চককষ্ণপুর-জাহাঙ্গীরাবাদ সড়ক বড়াল নদীর উপর নির্মিত ৯৬ মিটার দীর্ঘ সেতুটি উদ্বোধনের পর তা সাধারন জনগনের জন্য চলাচল উন্মুক্ত করেন।

নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাশির উদ্দিন এর সভাপতিত্বে উদ্বাধনী অনুষ্ঠােন আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন, মেয়র একরামুল হক, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক কাজী মাহমুদুল হাসান মামুনসহ এলজিইডির কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,সাধারন সম্পাদক ও সাংবাদিকবৃন্দ।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।