ঢাকাবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে ছয় কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক

খবর২৪ঘন্টা ডেস্ক
মার্চ ২৮, ২০২৪ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

বন্দর নগরীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে ৬ কিশোর গ্যাংয়ের মোট ৩৩ সদস্যকে আটক করেছে। ঈদকে সামনে রেখে চট্টগ্রামে সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) রাতে ও বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, নগরের পাঁচলাইশ থানাধীন ফরেস্টগেট রেলক্রসিং এলাকা থেকে রুবেল গ্রুপের প্রধান রুবেলসহ ৬ জনকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। একই থানার মোহাম্মদপুর এয়ার বিল টাওয়ার এলাকায় বাচা গ্রুপের প্রধান বাচা মিয়া ওরফে বাচা সোহেলের নেতৃত্বে ছিনতাই এবং ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে আটক করা হয়।
বায়েজিদ বোস্তামী থানার পূর্ব নাসিরাবাদ এলাকা থেকে জনি গ্রুপের ৫ জনকে আটক করা হয়। পাহাড়তলী থানার ১২ কোয়ার্টার এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় সাজ্জাদ গ্রুপের ৭ জন আটক করা হয়। একই থানার সরাইপাড়া এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় সাকিব গ্রুপের ৬ জনকে আটক করা হয়। নগরের ডবলমুরিং থানার পাহাড়তলী সরাইপাড়া এলাকা থেকে বিপুল গ্রুপের ৪ জনকে আটক করা হয়।

চট্টগ্রাম র‌্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব আলম বলেন, ঈদ উপলক্ষে চট্টগ্রাম র‌্যাবের দায়িত্বপূর্ণ এলাকায় নিরাপত্তা জোরদার করতে নিয়মিত টহল ও সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে- যাতে করে জনসাধারণ নির্বিঘেœ ঈদের কেনাকাটা ও বাড়িতে যাতায়াত করতে পারে। এছাড়া ঈদকে কেন্দ্র করে ঘরমুখো মানুষ যেন নিরাপদে ও নির্বিঘেœ তাদের বাড়িতে পৌঁছাতে পারে- সেজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।