ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানচলাচল বন্ধ

admin
নভেম্বর ২৯, ২০১৭ ৪:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম,ডেস্ক: ঘন কুয়াশার কারণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানচলাচল স্থবির হয়ে পড়েছে। এ কারণে বুধবার ভোর পাঁচটা থেকে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ও বন্ধ রেখেছে কর্তৃপক্ষ।
জানা গেছে, আজ ভোরে সেতুর উপর কয়েকটি স্থানে ছোটখাটো দুর্ঘটনা ঘটনা ঘটে। এতে করে পরিবহনের চাপ আরো বেড়ে যায়। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ভোররাত চারটা হতে এখন পর্যন্ত সেতুর দুই পাড়ে পরিবহনের দীর্ঘ সারি রয়েছে। পরিবহন চলাচল না করায় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। তবে কখন মহাসড়কে যানচলাচল স্বাভাবিক হবে সেটা নিশ্চিত করে বলতে পারছে না পুলিশ।
উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ট্রাক চালক মিজানুর রহমান জানান, বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পরই সেতুর পূর্বপাড়ে ঘন কুয়াশার কারণে মহাসড়কের পরিবহন চলাচল বন্ধ হয়ে গেছে। প্রায় চারঘন্টা ধরে সেতুপূর্বপাড়েই বসে আছি।
এরশাদ নামের আরেক চালক জানান, কুয়াশার কারণে গাড়ি চালানো যাচ্ছে না। এছাড়া বঙ্গবন্ধু সেতুর উপর কয়েকটি দুর্ঘটনার কারণে আরো ভোগান্তিতে পড়তে হয়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা অফিসার ইনচার্জ মো. আছাবুর রহমান জানান, বুধবার ভোররাত থেকেই ঘন কুয়াশার কারণে মহাসড়কে যানচলাচল বন্ধ রয়েছে। ফলে সেতুর দুই পাড়ে পরিবহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। এছাড়া ভোর পাঁচটা থেকে সেতুর পূর্ব ও পশ্চিম টোলপ্লাজায় টোল আদায় বন্ধ রেখেছে সেতু কর্তৃপক্ষ। ফলে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। তবে কুয়াশা শেষ হলেই যানবাহন চলাচল স্বাভাবিক হবে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।