সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় নিহত ৩

R khan
ফেব্রুয়ারি ৮, ২০১৮ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের কাঠি বাজার এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ছয়জন। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থালে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন- কাঠি গ্রামের মৃত মাজেদ মোল্লার ছেলে আবুল কালাম মোল্লা (৪৫), হাসান শেখের ছেলে হামিম শেখ (৩৫) ও খানারপাড় গ্রামের আলামিন (৪০)। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে খুলনা ও একজনকে ঢাকা পাঠানো হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মায়ের দোয়া নামে একটি যাত্রীবাহী লোকাল বাস কোটালীপাড়া থেকে গোপালগঞ্জ আসার পথে দত্তডাঙ্গা নামক স্থানে দুই পথচারীকে চাপা দিয়ে পালিয়ে যাবার সময় কাঠি এলাকায় এসে আরও ৭ যাত্রী বহনকারী ভ্যান গাড়িকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও অপর পাঁচ জন আহত হন। আহতদের মধ্যে গোপালগঞ্জে পাঁচজন এবং বাকি দুইজনকে কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেয়ার পর আহত এক যাত্রীর মৃত্যু হয়।

এ ঘটনার প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে ক্ষুব্ধ জনতা সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। প্রায় দুই ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ থাকার পর পুলিশের আশ্বাসের ভিত্তিতে আবারও যান চলাচল শুরু হয়।

গোপালগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা দুর্ঘটনায হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।