ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় হাসপাতালের বাথরুম থেকে লাশ উদ্ধার

admin
ডিসেম্বর ৬, ২০১৭ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম,ডেস্ক: কুমিল্লার নগরীর একটি হাসপাতালের বাথরুম থেকে আব্দুল সালাম (৪৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের মিরপুর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে।
বুধবার কুমিল্লা নগরীর ঝাউতলায় অবস্থিত একটি হাসপাতালের দুই তলার বাথরুম থেকে ব্যবসায়ী সালামের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি কয়েকটি কোম্পানির ডিলার ছিলেন।
নিহতের স্ত্রী সোমা আক্তার জানান, মঙ্গলবার দুপুরে ওই হাসপাতালে ডাক্তার দেখাতে আসেন আব্দুল সালাম। দুপুর ২ টায় তার সাথে মোবাইলে কথা হয়। তখন তিনি বলেছিলেন ডাক্তার দেখানো হয়েছে, রিপোর্ট এখনও আসেনি। পরবর্তীতে বিকাল ৩ টা থেকে তাকে আর মোবাইলে পাওয়া যায়নি। সন্ধ্যায় হাসপাতালে গিয়ে খোঁজ নিয়ে তার কোন সন্ধান পাওয়া যায়নি।
এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, বুধবার বথরুমের দরজা দীর্ঘক্ষণ বন্ধ থাকায় তাদের সন্দেহ হয়। পরবর্তীতে পুলিশকে খবর দেওয়া হয়।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে হাসপাতালের বাথরুমে গিয়ে স্ট্রোক করে নিহত হয়েছেন। বাথরুমের ভেতর থেকে দরজা বন্ধ করা ছিল। তার ব্যবহৃত মানিব্যাগ, মোবাইল উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।