সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এবার বেন স্টোকসের জন্য সুখবর

R khan
জানুয়ারি ২, ২০১৮ ১২:১২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: ইংলিশ তারকা ক্রিকেটার বেন স্টোকস সংবাদ শিরোনামে প্রায়ই আসেন। কখনও তার নামের সাথে লেখা থাকে দুর্দান্ত সব রেকর্ড, আবার কখনও থাকে বিশৃঙ্খলা কিংবা বিতর্ক। সম্প্রতি এমনই এক কারণে বার বার আলোচনায় আসছেন এই তারকা অলরাউন্ডার।

গত সেপ্টেম্বরে ব্রিস্টলে মানুষ পিটিয়ে জাতীয় দলের বাইরে চলে যান তিনি। খেলা হয়নি অ্যাশেজ। তবে অস্ট্রেলিয়ায় সাত ওয়ানডের সিরিজে খেলার কথা ছিল ইংলিশ টেস্ট দলের এই সহ-অধিনায়কের। ঘোষিত ১৬ জনের দলেও ছিলেন স্টোকস। কিন্তু বছরের প্রথম দিনই সেই ওয়ানডে দল থেকেও বাদ পড়েছেন স্টোকস। তবে এবার সুখবর পেলেন বিশ্বের অন্যতম সেরা এ অলরাউন্ডার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) যোগ দিতে পারবেন তিনি।

আজ সোমবার বার্তা সংস্থা বিসিবি জানায়, বেন স্টোকসকে আইপিএল খেলতে ইসিবির পক্ষ থেকে অনুমতি দিয়েছে।
গেত মৌসুমে আইপিএলে রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে খেলেছিলেন এ তারকা। কয়েকদিন আগে নিউজিল্যান্ডের ঘরোয়া দল ক্যান্টারবারির হয়ে খেলার জন্য স্টোকসকে অনুমিত দেয় ইসিবি।

এ ব্যাপারে ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসন জানিয়েছেন, আইপিএলের মতো বিগ টুর্নামেন্টে স্টোকসকে খেলতে বাধা দেয়াটা কঠিনই হবে।

উল্লেখ্য, চলতি মাসের ২৭ তারিখে ব্যাঙ্গালুরুতে শুরু হবে আইপিএলে নিলাম। চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত। এ বছরের এপ্রিলের ৪ তারিখ থেকে শুরু হয়ে আইপিএলের একাদশতম আসর চলবে ৩১ মে পর্যন্ত।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।