সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ১৮ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এফএ কাপের সেমিতে ম্যানইউ

R khan
মার্চ ১৮, ২০১৮ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে সেভিয়ার কাছে হেরে শেষ ষোলো থেকেই বিদায় নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের স্বপ্নও নেই বললেই চলে। এখন একমাত্র আশা এফএ কাপ নিয়ে। সে লক্ষ্যে ভালোভাবেই এগিয়ে যাচ্ছে মরিনহোর দল। শনিবার নিজেদের মাঠে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নকে ২-০ গোলে হারিয়ে শেষ চার নিশ্চিত করেছে রেড ডেভিলসরা।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ করে খেলতে থাকে। ম্যাচের ১১ মিনিটে গোল করার মত অবস্থানে থেকেও বল জালে জড়াতে ব্যর্থ হন লুকাকু। ম্যাচের ৩২ মিনিটে সফরকারী দলকে গোলবঞ্চিত করেন রোমেরো। লুইস ডাঙ্কের হেড ফিরিয়ে দেন আর্জেন্টাইন এই গোলরক্ষক। অবশেষে ম্যাচের ৩৭ মিনিটে ম্যানচেস্টারকে লিড এনে দেন লুকাকু। মাতিচের শট হেডে জালে জড়ান বেলজিয়ামের এই স্ট্রাইকার।

বিরতি থেকে ফিরে সমতায় ফিরতি মরিয়া হয়ে ওঠে সফরকারী দলটি। গোলেরও কিছু সুযোগও পেয়েছিল দলটি। তবে ফরোয়ার্ডদের ব্যর্থতায় তা আর হয়নি। উল্টো ম্যাচের ৮৩ মিনিটে দারুণ এক গোল করে ম্যানইউর জয় নিশ্চিত করেন মাতিচ।

এ দিনের অন্য ম্যাচে ক্রিস্টিয়ান এরিকসনের জোড়া ও এরিক লামেলার গোলে সোয়ানসি সিটিকে ৩-০ তে হারিয়ে শেষ চারে উঠেছে টটেনহ্যাম হটস্পার।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।