ঢাকাসোমবার , ১০ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ইজারাদারকে কুপিয়ে হত্যার চেষ্টায় ২০ জনকে আসামি করে থানায় মামলা

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
জুলাই ১০, ২০২৩ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ায় হাট ইজারাদার নাজমুল ইসলাম সুমনকে কুপিয়ে হত্যার চেষ্টার দায়ে ২০ জনকে আসামি করে থানায় মামলা করেছেন তার বাবা নজরুল ইসলাম ( এহিয়া)। রোববার রাতে এই মামলা করা হয়। এঘটনায় দুই জনকে গ্রেফতার করেছেন পুলিশ।

আসামিরা হলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ (৪৫), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিবুর রহমান মিঠু (৩০), নিয়ামুল হক জুয়েল (৩৫), মো. রিপন (২৮), মো. টাইপ (২৮), হামিদ হাসান (২২), মিম সরকার (২২), মেহেদী হাসান (২৮), হাসিবুল হোসেন শান্ত (২৫), মাসুদ রানা (৩২), মোনায়েম খান (৪৫), মো. খোকন (৩০), মো. মিঠু (৩২), মো. মিলন (২৮), আবুল বাসার (৩২), মাহফুজুর রহমান ডলার (৪০), মো. জয় (২৩), আব্দুল মান্নান (৪২), শরিফুল ইসলাম সেন্টু (২৬) ও মো. সাজ্জাদ (২৮)।

আসামিদের সকলের বাড়ি পুঠিয়ার পুঠিয়ার ঝলমলিয়া ও জিউপাড়া এলাকায়। এদের মধ্যে সাকিবুর রহমান মিঠু ও রিপনকে ঘটনার পরপরই গ্রেফতার করেছেন পুলিশ।

এদিকে সোমবার দুপুরে আহত সুমনের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

রোববার বিকালে পুঠিয়ার হাড়োখালি নামক বাজারে সুমনের গতি রোধ করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসামিরা। তাদের চাহিদামত ওই টাকা দিতে অস্বীকার করলে সুমনকে বিভিন্ন রকমের ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপানো হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, এই ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।