সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৬ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

এন্ড্রু কিশোরের মৃত্যুতে খবর ২৪ ঘন্টা পরিবারের শোক

omor faruk
জুলাই ৬, ২০২০ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কন্ঠরাজ রাজশাহীর কৃতি সন্তান এন্ডু কিশোরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে শিক্ষানগরী রাজশাহীতে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল খবর ২৪ ঘন্টা পরিবার। আজ সোমবার সন্ধ্যা সাতটায় রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় তার বোন ডাক্তার শিখা বিশ্বাসের বাড়িতে তার মৃত্যু হয়।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে খবর ২৪ ঘন্টা পরিবার তার রেখে যাওয়া এ বিশাল কর্মের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করে। খবর ২৪ ঘন্টা পরিবার মনে করে, এন্ড্রো কিশোরের মৃত্যুতে দেশ এক মেধাবী ও জনপ্রিয় শিল্পীকে হারালো। এ শূন্যতা পূরণ হবার নয়। এন্ডু কিশোর শুধু দেশেই নয় উপমহাদেশে অত্যন্ত জনপ্রিয় শিল্পী হিসেবে পরিচিত ছিলেন। একের পর এক বাংলা ছায়াছবিতে গান গেয়ে এন্ড্রু কিশোর বিশাল সুনাম ও খ্যাতি অর্জন করেন। এন্ডু কিশোর পৃথিবী থেকে চলে গেলেও তার রেখে যাওয়া কর্মের মাঝে বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে। মানুষ তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন খবর ২৪ ঘণ্টার চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম জুলু, প্রধান প্রতিবেদক ওমর ফারুক, স্টাফ রিপোর্টার স্টাফ রিপোর্টার বুলবুল আহমেদ, স্টাফ রিপোর্টার ফরিদ আহমেদ আবির, ডেস্ক ইনচার্জ নাহিদ ইসলামসহ খবর ২৪ ঘন্টা পরিবার।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।