সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১১ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যে ব্যাটসম্যানকে বল করতে ভয় হয় আর্চারের!

khobor
মে ১১, ২০২০ ১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা স্পোর্টস ডেস্ক: করোনার মধ্যে অন্য ক্রিকেটারদের মতোই অবসর সময় কাটছে জোফরা আর্চারের। ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী এই পেসারকে আইপিএলের দল রাজস্থান রয়্যালস নিয়ে এসেছিল লাইভ পডকাস্টে। সেখানেই ক্যারিবীয় বংশোদ্ভূত এই গতিতারকা জানান, টি-টোয়েন্টিতে তার চোখে সবচেয়ে কঠিন ব্যাটসম্যান কে?

সাবেক রাজস্থান রয়্যালস সতীর্থ ইশ সোধির সঙ্গে লাইভ সেশন চলছিল আর্চারের। সেখানেই ইংলিশ পেসারের কাছে জানতে চাওয়া হয় টি-টোয়েন্টিতে কাকে বল করতে সবচেয়ে ঝামেলা লাগে?

অবাক করা ব্যাপার হলো- ডেভিড ওয়ার্নার কিংবা গেইল-রাসেলের নাম বলেননি আর্চার। তিনি বলেছেন ভারতের একজন ব্যাটসম্যানের নাম। আন্দাজ করুন তো, কে? বিরাট কোহলি নাকি রোহিত শর্মা? না, তাদের কেউই নন।

চলুন আর্চারের মুখেই শুনে নেয়া যাক। সোধিকে ইংলিশ পেসার বলেন, ‘নিশ্চিতভাবেই আমি লোকেশ রাহুলের কথা বলব। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে খেলার সময় সে আমাকে বেশ কয়েকবারই পেয়ে বসেছিল। তাই আমি তার কথাই বলব। আমি অন্য কারও কথা বলতে পারছি না। সম্ভবত সে-ই সবসময় আমাকে সবচেয়ে ভালো খেলেছে।’

কথোপকথনের এক পর্যায়ে নিউজিল্যান্ড লেগস্পিনার ইশ সোধি জানালেন, লোকেশ রাহুল তাকেও ছাড় দেননি। মুখোমুখি দেখাতে সুযোগ পেলেই বাউন্ডারি হাঁকিয়েছেন।

রাহুলের ক্যারিয়ারটা আসলে হঠাৎ ঘুরে গেছে গত বছরেই। গত আইপিএলে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। ১৪ ম্যাচে একটি সেঞ্চুরি আর ছয়টি হাফসেঞ্চুরিসহ ৫৯৩ রান আসে সেবার তার ব্যাট থেকে। ফলে এবার কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়কত্বও পেয়েছেন।

তবে অপেক্ষা বাড়ছে উইকেটরক্ষক এই ব্যাটসম্যানের। করোনার কারণে যে আইপিএল স্থগিত হয়ে গেছে। পরিস্থিতি যেদিকে গড়াচ্ছে, এবারের আসরটি আর মাঠে গড়ানো যাবে কিনা, সেটি নিয়েই এখন শঙ্কা।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।