সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

khobor
নভেম্বর ২, ২০১৯ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় সালেহা-ইমারত ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার উপজেলার সাঁকোয়া-শিকদারীস্থ সালেহা-ইমারত কোল্ড ষ্টোরেজ মিলনায়তনে সালেহা-ইমারত ফাউন্ডেশন কতৃর্ক আয়োজিত এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত একশত ষাট জন শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিঃ এনামুল হকের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগৈর ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহা. মোকবুল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, এনা গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক মিসেস তহুরা হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনীল কুমার সরকার, দুদকের সাবেক পরিচালক প্রফেসর ড. আবুল হাসান, বাগমারা উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস,এম, মাহমুদ হাসান, অধ্যক্ষ আব্দুল লতিফ তরফদার ও সাংসদের ছেলে

মুফতাসিম হক তাশদীদ, কৃতি শিক্ষার্থী মাহফুজা খাতুন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, রাজশাহী শিক্ষা বোর্ডের ডেপুটি পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুর রহিম, বাগমারা থানার ওসি আতাউর রহমান, বৈলসিংহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও বাগমারা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোল­াহ এম, আলতাফ হোসেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সহ-দফতর সম্পাদক নুরুল ইসলাম, অধ্যক্ষ কুমার প্রতীক দাস রানা, অধ্যক্ষ আইনুল হক, অধ্যক্ষ জিয়াউল আলম রাবু, অধ্যক্ষ নুরুল ইসলাম, অধ্যক্ষ জিল্লুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান, নারী ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, অ্যাড. আফতাব উদ্দিন আবুল। অনুষ্ঠানে মোহনগঞ্জ ডিগ্রী কলেজ, বাগমারা ডিগ্রী কলেজ, বালানগর কামিল মাদ্রাসা, হাট-গাঙ্গোপাড়া বিএম কারিগরি কলেজ, কাতিলা সবুজ সংঘ আদর্শ স্কুল এন্ড কলেজ, বেল ঘরিয়া হাট ফাজিল মাদ্রাসা ও ভবানীগঞ্জ কারিগরি ও ব্যবস্থাপনা কলেজ ফলাফলে সেরা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হওয়ায় সালেহা-ইমারত ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রত্যেক প্রতিষ্ঠান কে নগদ ১০ হাজার টাকা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।