সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

যতই চাপ আসুক পরীমণির সঙ্গে সমঝোতা করব না: নাসির উদ্দিন

বিনোদন ডেস্ক
জুন ২৯, ২০২৪ ১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। একাধিক প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের কারণে বারবার হয়েছেন সংবাদের শিরোনাম। মঙ্গলবার (২৫ জুন) ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন এই নায়িকা।

এদিকে পরীমণির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের কারণে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) গুলশানে বিভাগের সাবেক অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনকে চাকরিচ্যুত করার খবরও এসেছে।

পরীমণির জামিন পাওয়ার পর অনেকেই মনে করছেন, হয়তো এখানেই নিষ্পত্তি হচ্ছে মামলাটির। তবে নাসির উদ্দিন বলছেন অন্য কথা। যতই চাপ আসুক এর শেষ দেখে ছাড়বেন বলে জানিয়েছেন তিনি। আরটিভিকে দেওয়া সাক্ষাৎকারে কথাগুলো বলেন নাসির উদ্দিন মাহমুদ।

পরীমণির সঙ্গে কোনো সমঝোতার সম্ভাবনা আছে কি না জানতে চাইলে তিনি বলেন, এরইমধ্যে সমঝোতার প্রস্তাব এসেছে। বিভিন্নভাবে আমার ওপর কিছুটা চাপও এসেছে। কিন্তু আমি শেষ পর্যন্ত লড়ব এবং বিচার পাব বলে আশা করছি।

যে কারণে বাবার পদবি মুছে ফেললেন টম ক্রুজ কন্যা
এ সময় সমঝোতা প্রসঙ্গে এ ব্যবসায়ী বলেন, প্রশ্নই ওঠে না। আমার ওপর যতই চাপ আসুক আমি সমঝোতা করব না।

চাপ কারা দিচ্ছে, এমন প্রশ্নে উত্তরে এ ব্যবসায়ী বলেন, তার (পরীমণি) সঙ্গে সমাজের অনেক বিশেষ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক আছে বা ছিল। এরইমধ্যে আপনারা অনেক কিছু জেনেছেন। সেসব মহল থেকে চাপ আসতেই পারে।

এদিকে পরীমণির সঙ্গে এডিসি গোলাম সাকলায়েনের সম্পর্ক নিয়ে নাসির বলেন, পরীমণির সঙ্গে গোলাম সাকলায়েনের সম্পর্ক অনেক আগে থেকেই ছিল। অর্থাৎ পরীমণি ও তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার পূর্ব থেকেই।

তিনি বলেন, যেদিন তাকে গ্রেপ্তারর করা হয় ডিবি থেকে সেদিন গোলাম সাকলায়েনের আসার অনুমতি ছিল না (কোনো বিশেষ কারণে তার অপারেশনে যাওয়ার অনুমতি ছিল না)। তারপরও তাকে স্পটে দেখা গেছে। খুব উৎফুল্ল ছিলেন সাকলায়েন। ডিবি কার্যালয়ে নেওয়ার পর পরীমণিও সেখানে আসেন। সাকলায়েন তাকে সেখানে নিয়ে গেছেন।

এ ব্যবসায়ী বলেন, আমার ধারণা, সাকলায়েনের সঙ্গে সম্পর্কের কারণেই তাকে দিয়েই এমন কিছু ঘটিয়েছে বা এমন আরও সাকলায়েন থাকতে পারে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ২০২১ সালে এডিসি গোলাম সাকলায়েনের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে পরীমণির। আর তখনই ১ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও ফাঁস হয়। সেখানে দেখা যায়, নীল ও কালো বেলুনে সুসজ্জিত একটি কক্ষ, যেখানে রোমান্সে মাতোয়ারা হয়ে আছেন পরীমণি ও গোলাম সাকলায়েন, দুজনে বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ছিল। যেখানে সাকলাইনের হাত ধরে পরীমণি কেক কাটছেন এবং পরীমণি সাকলাইনকে উইশ করছেন হ্যাপি বার্থডে টু ইউ বলেন। ভাইরাল ছবিটি মূলত ওই মুহূর্তের।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।