সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

৩ বছর জেল খাটতে হতে পারে স্টোকসকে!

R khan
জানুয়ারি ১৭, ২০১৮ ১২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: মাতাল অবস্থায় মারামারি করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হয়েছেন। মান-সম্মান তো বটেই, আর্থিক ক্ষতিও কম হয়নি। ক্রিকেট ক্যারিয়ারটাই হুমকির মুখে। এবার আরও খারাপ খবর এল ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকসের জন্য। গত বছরের সেপ্টেম্বরে ব্রিস্টলে নাইট ক্লাবে সেই মারামারির ঘটনায় কমপক্ষে ৩ বছর জেল খাটতে হতে পারে স্টোকসকে!

ইংল্যান্ডের ক্রাউন প্রসিকিউশন সার্ভিস (সিপিএস) নামের বিশেষ আদালত নাইট ক্লাবের সেই ঘটনাটিকে ‘প্রকাশ্যে দাঙ্গা’ হিসেবে অভিহিত করেছেন। এদিকে নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে দলে নেওয়া হয়েছে স্টোকসকে। ইংলিশ ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, ৪৮ ঘণ্টার মধ্যে বৈঠক করে তারা সিদ্ধান্ত নেবে, আসন্ন নিউজিল্যান্ড সফরে স্টোকস আদৌ খেলতে পারবেন কি না।

সিপিএসের একজন মুখপাত্রের জানিয়েছেন, সব তথ্য-প্রমাণ বিশ্লেষণ করে সিপিএস সোমবার স্টোকসসহ আরও দুই ব্যক্তির বিরুদ্ধে প্রকাশ্যে দাঙ্গা-হাঙ্গামার মাধ্যমে ব্রিস্টল শহরের কেন্দ্রে জননিরাপত্তা বিনষ্টের অভিযোগ আনে। খুব শিগগির স্টোকসকে ওই দুই ব্যক্তির সঙ্গে আদালতে উপস্থিত হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এর তারিখ এখনো ঠিক হয়নি।

নাইট ক্লাবের সেই মারামারির ঘটনায় স্টোকসকে সঙ্গ দিয়েছিলেন তার সতীর্থ অ্যালেক্স হেলস। তবে হেলস অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন। কিন্তু স্টোকস অ্যাশেজ ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলার অনুমতি পাননি। এখন তিনি আইপিএল থেকেও বাদ পড়ার মুখে। কারণ অপরাধ প্রমাণিত হলে, দীর্ঘ সাজাই ভোগ করতে হবে এই তারকা অল-রাউন্ডারকে।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।