ঢাকামঙ্গলবার , ৩১ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

১১ জেলায় নতুন ডিসি

অনলাইন ভার্সন
জুলাই ৩১, ২০১৮ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম: দেশের ১১ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। এর মধ্যে এক ডিসিকে এক জেলা থেকে আরেক জেলায় বদলি করা হয়েছে। আজ মঙ্গলবার এ বিষয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। নির্বাচনে ডিসিরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

নতুন ডিসিদের মধ্যে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপপরিচালক তন্ময় দাসকে নোয়াখালী, দুর্নীতি দমন কমিশনারের একান্ত সচিব এস এম ফেরদৌসকে মানিকগঞ্জ, বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামানকে ফেনী, পায়রা বন্দর কর্তৃপক্ষের যুগ্ম পরিচালক মো. শহীদুল ইসলাম খাগড়াছড়ি, সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ জেড এম নুরুল হক চাঁপাইনবাবগঞ্জ, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নাজিয়া শিরিনকে নীলফামারী, আইএমইডির

উপসচিব আনার কলি মাহাবুবকে শেরপুর, খাদ্যমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হেলাল হোসেনকে খুলনা, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল আহাদকে সুনামগঞ্জ এবং বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক মোহাম্মদ দাউদুল ইসলামকে বান্দরবানের ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। আর বান্দরবানের ডিসি মো. আসলাম হোসেনকে কুষ্টিয়ার ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

যেসব জেলায় নতুন ডিসি নিয়োগ করা হয়েছে সেসব জেলার বর্তমান ডিসিদের বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ ও দপ্তরে বদলি করা হয়েছে।
অন্যদিকে দারিদ্র্যপীড়িত অঞ্চলে স্কুল ফিডিং প্রকল্পের পরিচালক রামচন্দ্র দাসকে রংপুরের বিভাগীয় কমিশনার করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।