ঢাকাবুধবার , ২৭ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতাল থেকে আসামি পালানোর ঘটনায় এসআইসহ বরখাস্ত ২

অনলাইন ভার্সন
মার্চ ২৭, ২০১৯ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের টয়লেটের গ্রিল ভেঙে হ্যান্ডকাপসহ আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও এক কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) সকালে বরিশাল মেট্টোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সহকা‌রী পু‌লিশ ক‌মিশনার না‌ছির উ‌দ্দিন ম‌ল্লিক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাময়িক বরখাস্তকৃতরা হলেন- উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম এবং কনস্টেবল মো. রিয়াজুল।

এর আগে মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে শেবাচিম হাসপাতালের নাক-কান-গলা বিভাগের চারতলার বাথরুমের গ্রিল ভেঙে হ্যান্ডকাপসহ পালিয়ে যান আসামি দুখু মিয়া। 

বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, গত এক মাস আগে নারায়ণগঞ্জের ফতুল্লা  এলাকা থেকে এক শিশুকে অপহরণ করে পরিবারের কাছে ১৫ লাখ মুক্তিপণ দাবি করেন সন্ত্রাসীরা। এ ঘটনায় ফতুল্লা থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়।

ওই মামলায় গত ৪ মার্চ বরিশাল নগরের পলাশপুরের আট নম্বর বস্তি থেকে দুখু মিয়াকে গ্রেফতার করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা। এ সময় গ্রেফতার এড়াতে দুখু গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। পরে আহত অবস্থায় ওই দিনই তাকে শেবাচিম হাসপাতালের নাক-কান-গলা বিভাগে ভর্তি করা হয়। এরপর থেকে দুখু হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।