ঢাকাবুধবার , ৩০ অক্টোবর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

হরিজন ও বেদে শিক্ষার্থীদের হাতে উপবৃত্তির চেক তুলে দিলেন রাসিক মেয়র

khobor
অক্টোবর ৩০, ২০১৯ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার দলিত, হরিজন ও বেদে শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তির চেক প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে নগর ভবনের সিটি হলরুমে রাজশাহী শহর সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭৫জন শিক্ষার্থীর হাতে উপবৃত্তির চেক তুলে দেন সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
অনুষ্ঠানে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার। অনগ্রসর ও সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার ক্ষেত্রেও বিভিন্নভাবে সহায়তা করা হচ্ছে।
মেয়র আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। সব- শ্রেণিপেশার মানুষের জীবনযাত্রার মান বেড়েছে।
রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাওগাতুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মাননীয় মেয়র‘র একান্ত সচিব মোঃ আলমগীর কবির, রাজশাহী শহর সমাজসেবা কার্যালয়ের

সমাজসেবা কর্মকর্তা মোঃ আশিকুজ্জামান, সমাজসেবা কার্যালয় রাজশাহী জেলার সহকারী পরিচালক ড. আব্দুল্লাহ আল ফিরোজ প্রমুখ।
উল্লেখ্য, অনুষ্ঠানে ৭৫জন শিক্ষার্থীকে জুলাই-২০১৮ থেকে জুন-২০১৯ প্রথম থেকে চতুর্থ কিস্তি পর্যন্ত মোট ৭ লাখ ৩ হাজার ২০০ টাকা উপবৃত্তির চেক প্রদান করা হয়। এরমধ্যে প্রাথমিক স্তরে ৫০জন, মাধ্যমিক স্তরে ১২জন, উচ্চ মাধ্যমিক স্তরে ৮জন এবং উচ্চতর স্তরে ৫জন।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।