সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১২ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

স্মৃতিবিজড়িত ঘরে এসে কাঁদলেন নেইমার

R khan
জুন ১২, ২০১৮ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্কনিজের শৈশবের ঘর দেখে আবেগাপ্লুত হয়ে পড়লেন নেইমার। ছেলেবেলায় সাও পাওলোর স্যান ভিসেন্তেতে যে ঘরে থাকতেন, ঠিক সেরকমই একটি ঘর তৈরি করে নেইমারকে সারপ্রাইজ দেয় ‘কালদেইরো ড হুক’ নামের এক টেলিভিশন অনুষ্ঠান। যে ঘরে ঢোকার পর চোখের জলে আর বাঁধ দিতে পারেননি পিএসজি তারকা।

চোখের জল কিভাবে আটকে রাখবেন, এ যে ঠিক সেই ঘরটিই। নেইমারের ঘরে যে আসবাবপত্র ছিল বা ঘর যেভাবে সাজানো থাকতো, টিভি চ্যানেলকে ঠিক সেভাবেই করতে সাহায্য করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টারেরই মা নাদিনে আর তার বোন রাফায়েলা।

মূলতঃ নেইমারকে সারপ্রাইজ দিতেই অনুষ্ঠানটি আয়োজন করে চ্যানেলটি। যখনই নেইমার দরজা খুলে ঘরে প্রবেশ করেন, দেখতে পান তার শৈশবের খেলার ফুটবল-শর্টস-জার্সি। এসব দেখে কেঁদেই ফেলেন পিএসজি তারকা। এর পর একে একে তার বোন আর তার গার্লফ্রেন্ডও প্রবেশ করেন রুমে।

এরকম আয়োজন দেখে নেইমার এতটাই আবেগাপ্লুত হয়ে পড়েন যে, একসময় তার মাকে আসতে হয় ছেলেকে স্বাভাবিক করতে। নাদিনে বলেন, ‘নেইমার কাছে এসে জিজ্ঞেস করছিল-‘কেন মা? এরকম করার কি দরকার ছিল?’ আসল কথা আমি নিজেও এর উত্তর জানি না।’

সাও পাওলোতে ছোট্ট এমনই এক রুমে বেড়ে উঠেছেন নেইমার। সেই ছোট্ট রুমের ছোট্ট বাচ্চাটিই আজ ফুটবল বিশ্বকে শাসন করছে। বাল্যকালের স্মৃতিটা যখন চোখের সামনে বাস্তব হয়ে ধরা দেয়, কান্না ধরে রাখা তো কঠিনই!

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।