ঢাকাবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সোনাইমুড়ী থানার ওসি ক্লোজড

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২০, ২০১৮ ১১:৩০ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ঘণ্টা ডেস্ক: বিএনপির যুগ্ম মহাসচিব ও নোয়াখালী-১ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ব্যরিস্টার এএম মাহবুব উদ্দিন খোকনকে গুলি করে আহত করার অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ী থানার ওসি মো. আবদুল মজিদকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার নির্বাচন কমিশনের নির্দেশে জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়।

পরে সন্ধ্যায় আবদুল মজিদ সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) এমদাদুল হকের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এ ব্যাপারে জানতে ওসি আবদুল মজিদের মুঠোফোনে একাধিকবার কল কর হলেও তিনি রিসিভ করেননি। তবে থানার পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ওসি সন্ধ্যায় তাকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন।

পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ বলেন, নির্বাচন কমিশনের নির্দেশ পাওয়া মাত্রই তাকে ক্লোজ্ড করা হয়।

এর আগে গত শনিবার সন্ধ্যায় নোয়াখালী -১ আসনে (চাটখিল-সোনাইমুড়ী উপজেলার একাংশ) বিএনপির মনোনীত প্রার্থী সাবেক সাংসদ ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন তার কর্মী সমর্থকদের নিয়ে সোনাইমুড়ী বাইপাস সড়কে গণসংযোগ চালানোর সময় আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ হয়। খবর পেয়ে সোনাইমুড়ী থানার ওসি আবদুল মজিদ ঘটনাস্থল পৌঁছে এ.এম মাহবুব উদ্দিন খোকনকে গুলি করে হত্যার চেষ্টা চালান বলে অভিযোগ ওঠে।

এ ঘটনায় মাহবুব উদ্দিন খোকনের ছেলে ব্যারিস্টার সাকিব মাহবুব প্রধান নির্বচান কমিশনার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। নোয়াখালী-১ আসনে নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্নের জন্য ওসিকে প্রত্যাহারের দাবিও জানানো হয়।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।