সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৩১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সিলেট ওসমানী বিমানবন্দরে ৪০ পিস স্বর্ণের বার উদ্ধার

R khan
মার্চ ৩১, ২০১৮ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই এয়ারলাইন্সের একটি ফ্লাইট থেকে ৪০ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে বিমানবন্দর কাস্টম বিভাগ। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে ৪.৬২৫ কেজি পরিমাণ স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। তবে স্বর্ণ পাচারের সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেননি ইমিগ্রেসন কর্মকর্তারা।

বিমানবন্দর কাস্টম সুপার ফজলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম কর্মকর্তারা আগে থেকেই ওঁত পেতেছিলেন। কিন্তু দুবাই এয়ারলাইন্সের (পিইজি-২৪৮) বিমানটি আবহাওয়া খারাপ থাকার কারণে সকালে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ল্যান্ড করতে না পেরে ঢাকায় চলে যায়। পরে বেলা ১১ টার দিকে সিলেটে এসে ল্যান্ড করে।

এসময় কাস্টম কর্মকর্তারা বিমানটিতে তল্লাসি চালিয়ে একটি সিটের নিচে থেকে ৪০ পিস স্বর্ণের বার উদ্ধার করেন। তবে স্বর্ণ রাখা সিটটি খালি ছিল বলে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ফ্লাইটটি প্রথমে ঢাকায় ল্যান্ড করায় পাচারকারি ওখানেই নেমে গেছে বলে জানিয়েছেন বিমানবন্দর কাস্টম সুপার ফজলুর রহমান।

উদ্ধারের পর কাস্টমস বিভাগের আওতায় স্বর্ণের বারগুলো রাখা হয়েছে। সকল আইনগত প্রক্রিয়া শেষ করে ওগুলো সরকারি কোষাগারে হস্তান্তর করা হবে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।