সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৬ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে শাবির দুই ছাত্রসহ আটক ৪

R khan
মার্চ ২৬, ২০১৮ ৯:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: সিলেট নগরীর সুবিদবাজারে রোববার রাতে একটি বহুতল ভবনকে ঘিরে অভিযান চালিয়েছে র‌্যাব। রাত ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এক্সেল টাওয়ার নামের ওই ভবনে অভিযান শেষে চারজনকে আটক করে নিয়ে যায় র‌্যাব। এদের মধ্যে দু’জন শাবি ছাত্র । আটককৃতদের কাছ থেকে ২টি শর্টগান, রাম দা, স্নাইপার, গুলিসহ বেশকিছু অস্ত্র উদ্ধার করা হয় বলে একটি সূত্রে জানা গেছে।

তবে, অভিযানের ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য প্রদান করা হয়নি। অভিযানে অংশ নেয়া কর্মকর্তারা জানান, সোমবার সংবাদ সম্মেলন করে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত ৯টার দিকে সুবিদবাজারের এক্সেল টাওয়ার ঘিরে ফেলে র‌্যাবের একটি দল। প্রায় চারটি গাড়িতে করে র‌্যাব সদস্যরা এসে ওই ভবনটি ঘিরে রাখে। এসময় র‌্যাবের কিছু সদস্যকে ভবনটি ভেতরে ঢুকতে দেখা যায়। এ সময় তারা কয়েকবার ভবনের ভেতরে যাওয়া-আসা করেন।

অভিযানের খবর পেয়ে সংবাদকর্মীরাও এই টাওয়ারের সামনে জড়ো হন। রাত সাড়ে ১২টার দিকে ৪ জনকে আটক করে নিয়ে যায় র‌্যাব। এসময় ভবন থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে নিয়ে আসতে দেখা যায় র‌্যাবকে। তবে আটককৃতদের পরিচয় র‌্যাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।