সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২৬ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ সদর হাসপাতালের বেড ও চাদরসহ বাঁধের উপর ২ নারী রোগী উদ্ধার

অনলাইন ভার্সন
অক্টোবর ২৬, ২০১৮ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের বেড ও চাদরসহ অজ্ঞাতপরিচয়ে দুই নারী রোগীকে শহর রক্ষা বাঁধের উপর ফেলে রাখার ঘটনা ঘটেছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় যমুনা নদীর তীরে শহর রক্ষা বাঁধের উপরে মৃত্যুপথযাত্রী ওই দুই রোগীকে উদ্ধার করা হয়। পরে তাদের আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, দুপুরের দিকে মানসিক ভারসাম্যহীন দুই রোগীকে নদী তীরে রেখে যায়। তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের বেডে শুয়ে সাদা চাদর গায়ে থাকতে দেখা যায়। তবে রোগী দুইজন অচেতন হওয়ায় তাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

স্থানীয় জহুরুল ইসলাম মন্ডল  বলেন, দুইজনের অবস্থাই খুব খারাপ। তাদের একজনের বয়স আনুমানিক ৫০ আর আরেকজনের ৩০ হবে। একজনের একটি পায়ে পচন ধরেছে। মানসিক ভারসাম্যহীন দুই রোগী ব্যথায় কাতরাচ্ছিলেন। তাই তাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

পরে স্থানীয় থানায় খবর দেওয়া হয় বলে জানান তিনি।  শহরের মিষ্টি ব্যবসায়ী হায়দার আলী খান বলেন, দুই রোগীর কোনো পরিচয় জানা যায়নি। ঘটনাটি মর্মান্তিক।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বলেন, ‘কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানা নেই। তবে খবর পেয়ে অ্যাম্বুলেন্স পাঠিয়ে ওই রোগীদের হাসপাতালে আনার ব্যবস্থা করা হয়েছে।’

এ ঘটনায় কারা জড়িত তাদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার স্নিগ্ধ আখতার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পুলিশের তত্ত্বাবধানে সন্ধ্যা সোয়া ৭টার দিকে দু’জনকে আবারও হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি সমাজসেবা কার্যালয় ও আঞ্জুমান মফিদুল ইসলামসহ সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করে অসুস্থদের চিকিৎসা ও শেল্টারের ব্যবস্থা করা হয়েছে।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।