ঢাকারবিবার , ৩০ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের নিজ বাড়িতে মা-ছেলে খুন

অনলাইন ভার্সন
জুন ৩০, ২০১৯ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার মহেশপুর গ্রামে নিজ বাড়িতে রাতের আধারে মা-ছেলের হাত-পায়ের রগ ও গলা কেটে হত্যার দায় স্বীকার করেছে আসামিরা।

খুনের পরিকল্পনা ও ঘটনার বিবরণ দিয়ে রোববার সিরাজগঞ্জের জ্যৈষ্ঠ বিচারক হাকিম আহসান হাবিবের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয় আসামি আবুল কালাম আজাদ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর গোলাম মোস্তফা আসামির জবানবন্দীর বরাত দিয়ে জানান, এলাকায় আধিপত্য বিস্তার, সামাজিকভাবে প্রতিপক্ষকে নাজেহালসহ পূর্ববর্তী বিরোধ ও বালু মহালের ভাগবাটোয়ারার দ্বন্দ্বের জেরে মূলত এই হত্যাকাণ্ড ঘটানো হয়। হত্যাকাণ্ডে গ্রামের ৭-৮ জন ছাড়াও ভাড়াটে কয়েকজন খুনি অংশ নেয়।

তিনি আরো জানান, ইতোমধ্যে এ ঘটনায় চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।

গ্রেপ্তারকৃতরা হলো, মহেশপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে সাবেক গ্রাম পঞ্চায়েত প্রধান আবুল কালাম আজাদ (৭০), মৃত ফয়েজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৬০), আহসান উল্লাহ মাস্টারের ছেলে রহমত উল্লাহ পান্না (৩৮) এবং দুলাল সরকারের ছেলে মনসুর আলী সরকার (২২)।

প্রসঙ্গত, বুধবার রাতে সাবেক সেনা সদস্য আলতাফ হোসেন ওরফে মুকুল এবং তার বৃদ্ধা মা রিজিয়া খাতুনকে কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় নিহত সেনা সদস্যের স্ত্রী শামিম আরা বাদী হয়ে ২০জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত কয়েকজনের নামে বৃহস্পতিবার উল্লাপাড়া থানায় মামলা করেন।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।