সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সালমান খানের জন্মদিন আজ

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৭, ২০১৭ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: মুভি ‘ভী হ হো আসি’ থেকে ‘টাইগার জিন্না হ্যায়’ থেকে, সালমান খান তার কর্মজীবনে অনেক বড় হিট অভিনয় করেছেন। এই চলচ্চিত্রগুলির কারণে, সালমানের জাদু তার ভক্তদের প্রধান উত্থাপিত হয়েছে। সালমানের অনুসরণকারী ভক্তরা তাকে অনুসরণ করে। সালমানের পাগল ভক্তরা তাদের ছবির ব্যক্তিগত স্টাইলের চরিত্র থেকে তাদের অনুলিপি করে। হিউম্যান জাল টি-শার্ট হ’ল কেবল সেখানেই নেই এবং সেখানে অনেকগুলি শৈলী রয়েছে যা তাদের অনুরাগীদের দ্বারা গৃহীত হয়েছিল।

সালমান খান এই কাপড় দিয়ে এই এলার্জি আছে, কেন এই ৫ ফ্যাব্রিক পরেন না

বলুন, সালমান খান আজ ৫২ বছর বয়সী হয়েছেন। তিনি ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। সম্প্রতি, তার চলচ্চিত্র ‘টাইগার জিন্তা হ্যায়’ এক সপ্তাহের মধ্যে রেকর্ড বিরতি অর্জন করেছে। রাতে তার দলের সঙ্গে সালমান কেক কাটা। তাঁর জন্মদিনের পার্টিও ক্রিকেটার ধোনিকে দেখেছিলেন যিনি ঠরৎধঃ-অহঁংযশধ এর অভ্যর্থনা থেকে সরাসরি এসেছিলেন, যিনি দ্রুত অভ্যর্থনা থেকে মুক্ত ছিলেন।

এখানে ৫ টি বিষয় এখানে দেখুন,

কে তাদের সত্য পাখা দ্বারা গৃহীত হয়েছে আবশ্যক।

সালমান খান এর স্বাক্ষর শৈলী শার্টওয়াল আন্দাজ। শার্ট ছাড়া তারা যে ছবিটি দেখেন, এটি একটি আঘাত।

সালমান খান এর ব্রেসলেট এর কপি আজকাল সর্বত্র বিক্রি হয়। সালমানের এই ব্রেসলেট তার পিতা সেলিম খানকে দিয়েছিলেন। এই ব্রেসলেট, যার একটি রূপালী চেন মধ্যে একটি বাদামী রঙের পাথর ব্রেসলেট আছে, সালমান জন্য খুব ভাগ্যবান বলে মনে করা হয়।

মুভিটার চশমা মনে রাখতে হবে! জবনবহ এর চশমা চশমা এবং শার্ট কলার উপর ঝুলন্ত, সব সালমান ফ্যান কপি করা।

এই চশমা ছাড়াও সালমান খানের চলচ্চিত্র ‘তেরে নাম’ এর ফ্যানটি কপি করা হবে না! এমনকি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির চুলও একই রকম ছিল।

সালমান খান যদি জঘন্য জিন্সকে ফ্যাশনে নিয়ে আসার জন্য ঋণ দেন তবে তা ভুল হবে না। যেহেতু তারা সর্বত্র সর্বত্র একই জিনের দিকে তাকায়। তার জিন্সের পিছনে, এটি বলা হয় যে সালমান খান তার কলেজ সময়কালে মাত্র দুটি জিন ছিল। ঐ দুই জিনস সেই মাসগুলো পরিধান করত। এমনকি বিস্ফোরণের পরও, সালমান সেই জিন্স পরতেন, যা পরে একটি প্রবণতা হয়ে ওঠে।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।