সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সাইবার ট্রাইব্যুনালে জামিন পেলেন সাংবাদিক ফজলে এলাহী

খবর২৪ঘন্টা ডেস্ক
জুন ১৪, ২০২২ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক ফজলে এলাহীর স্থায়ী জামিন মঞ্জুর করেছেন চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালত। মঙ্গলবার (১৪ জুন) দুপুর সাড়ে ১২টায় জামিন মঞ্জুর করেন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ জহিরুল কবির।

ফজলে এলাহীর আইনজীবী নজরুল ইসলাম ও মোহাম্মদ ফজলে আজিম শাওন বলেন, জামিনের জন্য সাইবার ট্রাইব্যুনাল আদালতে জামিন আবেদন করি। আবেদনের পরিপ্রেক্ষিতে সন্তুষ্ট হয়ে তার জামিন মঞ্জুর করেছেন আদালত।

এর আগে গত ৭ জুন সন্ধ্যায় সাংবাদিক ফজলে এলাহীকে গ্রেপ্তার করে রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশ। পরদিন চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালে উপস্থিত হওয়ার শর্তসাপেক্ষে সাত দিনের জন্য জামিন মঞ্জুর করেন রাঙামাটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেমা বেগম মুক্তার আদালত।

চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনাল আদালতে করা এই মামলার বাদী জেলা মহিলা আওয়ামী সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুর মেয়ে নাজনীন আনোয়ার নিপূণ।

ফজলে এলাহী পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের স্থানীয় দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও অনলাইন নিউজ পোর্টাল পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক। একই সঙ্গে তিনি দৈনিক কালের কণ্ঠ, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম, এনটিভি ও ইংরেজি দৈনিক দ্য বিজনেস স্ট্যান্ডার্ড-এর জেলা প্রতিনিধি।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।