ঢাকাশুক্রবার , ৩ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সলঙ্গায় অ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত ১

Abir k24
জুলাই ৩, ২০২০ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: সিরাজগঞ্জের সলঙ্গায় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ওমর আলী নামে এক এক জুট মিল শ্রমিক নিহত হয়েছেন। 
এ ঘটনায় অ্যাম্বুলেন্সের আরো ৫ যাত্রী আহত হয়েছেন।  
শুক্রবার দুপুরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ওমর আলী বগুড়ার আফরিন জুট মিলের শ্রমিক ও জামালপুরে সরিষাবাড়ী উপজেলার মনার পাড়া গ্রামের বাসিন্দা। ফায়ার সার্ভিস হাটিকুমরুল হাইওয়ে থানা, সলঙ্গা থানা পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। 

বগুড়া আফরিন জুট মিলের ঠিকাদার সোহেল রানা জানান, বগুড়া থেকে জামালপুরের সরিষাবাড়িতে অ্যাম্বুলেন্সে করে যাচ্ছিলাম। ঘটনাস্থলে পৌঁছলে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘটনাস্থলেই ওমর আলী নামে এক জুট মিল শ্রমিকের মৃত্যু হয়।  

রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক সেরাজুল ইসলাম বলেন, বগুড়া থেকে একটি ভাড়ায় যাত্রী নিয়ে অ্যাম্বুলেন্সে করে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় পর্যন্ত যাচ্ছিল। বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওমর আলী নামে এক এক জুট মিল শ্রমিক নিহত হয়েছেন।
এ ঘটনায় আরো অ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হয়।  মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটানা কবলিত অ্যাম্বুলেন্সটি উদ্ধার করা হয়েছে।খবর২৪ঘন্টা /এবি

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।