ঢাকাসোমবার , ৬ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ডাকাতি প্রস্তুতির সময় ২ জন আটক

অনলাইন ভার্সন
জুলাই ৬, ২০২০ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

শেরপুর(বগুড়া)প্রতিনিধি:বগুড়ার শেরপুরের ভবানিপুর আঞ্চলিক সড়কের তেতুল তলা এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় শেরপুর থানা পুলিশ গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ২ ডাকাত দলের সদস্যকে আটক করে থানায় নিয়ে আসেন। গতকাল সোমবার সকালে আব্দুর রহিম সরদার (৩৫) ও সুজন মিয়ার (২৩) বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করেছেন।

জানা যায়, বরিশাল জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের পাহের হাট গ্রামের মৃত আফছার ওরফে আফছার সরদারের ছেলে আব্দুর রহিম সরদার ও সুজন মিয়ার নের্তৃত্বে ৭-৮ জনের একটি ডাকাত দল গত রোববার রাতে একটি পিক-আপ ভ্যান নিয়ে বগুড়ার শেরপুরের ভবানীপুর ইউনিয়নের তেতুল তলা এলাকায় অবস্থান নিয়ে বিভিন্ন বাড়িতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান গোপন সংবাদ পেয়ে সঙ্গীয় পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ও ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা পালিয়ে যাওয়ার সময় ২ ডাকাত আব্দুর রহিম সরদার ও সুজন মিয়াকে আটক করলেও অন্য ডাকাতদলের সদস্য পালিয়ে যায়। এ সময় তাদের কাছে থাকা ৩টি হাসুয়া, ৩টি লোহাড় রড,লাইলনের রশি উদ্ধার করা হয়। এ ঘটনায় শেরপুর থানার এসআই রুম্মান হাসান বাদি হয়ে গতকাল সোমবার আটককৃতদের বিরুদ্ধে মামলা দেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খবর২৪ঘন্টা /এএইচআর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।