ঢাকাসোমবার , ২৩ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ঔষধ ব্যবসায়ীর জরিমানা

khobor
মার্চ ২৩, ২০২০ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরে স্যানিটাইজারের (হেক্সিসল) দাম বেশি নেয়ায় ২৩ মার্চ সোমবার সন্ধ্যায় বাসষ্ট্যান্ড এলাকায় আসমা মেডিকেল স্টোরের ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
জানা যায়, সাধারণ মানুষ করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে নিজে সচেতন হতে চাইলেও কিছু অসাধু ব্যবসায়ীর জন্য তা হয়ে উঠছেনা। হাত জীবানুমুক্ত করতে স্যানিটাইজার (হেক্সিসল) কিনতে স্থানীয় বাসষ্ট্যান্ডে অবস্থিত ড্রাগিষ্ট ও কেমিষ্ট সমিতির সভাপতি মোকারিম হোসেন রবি’র ব্যবসা প্রতিষ্ঠান আসমা মেডিকেল স্টোরে যায়। সেই দোকানের কর্মকচারীরা ৪০ টাকা দামের হেক্সিসল ১শ ৩০ টাকা নেয়। দাম বেশি নেয়ায় ক্রেতারা উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ কে জানালে ২৩ মার্চ সোমবার তাৎক্ষনিক আসমা মেডিকেল স্টোরে ভ্রাম্যামান আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার আইন ২০০৯ অনুযায়ী ২০ হাজার টাকা জরিমানা করেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ জানান, যদি কোন ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় পন্য ও স্যানিটাইজারের দাম বেশি নেয় তাহলে তাদের বিরুদ্ধে তাৎক্ষনাত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। জনস্বর্থে এ অভিযান অব্যাহত থাকবে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।