ঢাকাশনিবার , ২৬ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শিবির সন্দেহে জবির ১২ শিক্ষার্থী রিমান্ডে

খবর২৪ঘন্টা ডেস্ক
মার্চ ২৬, ২০২২ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১২ শিক্ষার্থীকে শিবির সন্দেহে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৫ মার্চ) ভোর ৪টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গেন্ডারিয়া থানার ধুপখোলা এলাকার একটি মেস থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারের পর তাদেরকে মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালতে প্রেরণ করা হলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

জানা গেছে, ভোর ৪ টার দিকে পূর্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গেন্ডারিয়া থানার ১৬বি/১ দ্বীননাথ সেন রোডস্থ বিল্ডিংয়ের ৩য় তলার একটি ফ্লাটের মেস বাসায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় তাদের। এ সময় তাদের কাছ থেকে একাধিক নিষিদ্ধ বই, শিবির সংশ্লিষ্ট কাগজপত্র, ল্যাপটপ, মোবাইলসহ বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়।

ওই অভিযানে ডিএমপি’র কোতোয়ালি জোনের সহকারী কমিশনার (এসি) শারমিনা আলম, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব-ইন্সপেক্টর নাহিদুল ইসলামসহ প্রায় ২০ জনের একটি টিম অংশগ্রহণ করে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গ্রেপ্তার হওয়া ১২ শিক্ষার্থী হলেন, ২০১৭-১৮ শিক্ষাবর্ষের সংগীত বিভাগের আল-মামুন রিপন, ব্যবস্থাপনা বিভাগের মো. ফাহাদ হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৌহিদুর রহমান, ২০১৮-১৯ শিক্ষাবর্ষের লোক প্রশাসন বিভাগের মো. মেহেদী হাসান (মাহদী), ইতিহাস বিভাগের ইসরাফিল হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ইব্রাহিম আলী, ২০১৯-২০ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেহেদী হাসান ও ওবাইদুল ইসলাম, মনোবিজ্ঞান বিভাগের আবদুর রহমান (অলি), ২০২০-২১ শিক্ষাবর্ষের হিসাববিজ্ঞান বিভাগের রওসন উল ফেরদৌস, বাংলা বিভাগের শ্রাবন ইসলাম রাহাত, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৌহিদুর রহমান।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।