ঢাকারবিবার , ৭ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে শিক্ষার্থীকে যৌন নিপিড়নের অভিযোগে শিক্ষক আটক

অনলাইন ভার্সন
জুলাই ৭, ২০১৯ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে ৫ম শ্রেনীর এক শিক্ষার্থীকে যৌন নিপিড়নের অভিযোগে আব্দুল হালিম দুলাল (৫৫) নামের এক সহকারী শিক্ষককে আটক করেছে থানা পুলিশ । রবিবার দুপুরে উপজেলার কুজিপুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে । আটককৃত শিক্ষক আব্দুল হালিম দুলাল উপজেলার অর্জুনপুর গ্রামের মৃত হাজী আব্দুর রশিদের ছেলে ও সাবেক সাংসদ শেফালী মমতাজের এপিএস এবং কেন্দ্রীয় যুবলীগ সদস্য রওশন আলম সুরুজের বাবা।

জানা যায়, পাঠদানের সময়ে ওই শিক্ষক ঐ বিদ্যালয়ে পুড়–য়া ৫ম শ্রেণীর এক শিক্ষার্থীর স্পর্শকাতর স্থানে স্পর্শ করে। এ বিষয়ে শিক্ষার্থীরা শনিবার প্রধান শিক্ষকের কাছে অভিযোগ করে। রোববার আবার পাঠদানের সময় একই ঘটনা ঘটালে ওই শিক্ষার্থী ডাক চিৎকার করলে অন্যান্য শিক্ষার্থী ও পরে এলাকাবাসি এসে শিক্ষক দুলালকে শ্রেণী কক্ষে আটক করে তালা ঝুলিয়ে দেই এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনা স্থল থেকে লালপুর থানা পুলিশ শিক্ষক আব্দুল হালিম দুলালকে আটক করে থানায় নিয়ে আশে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলী জানান, শনিবার বিকেলে ওই শিক্ষার্থী ও তার সহপাঠিরা ওই শিক্ষকের বিরুদ্ধে স্পর্শকাতর স্থানে স্পর্শ করার বিষয়ে তার কাছে মৌখিকভাবে অভিযোগ দেন। বিষয়টি তাৎক্ষনিকভাবে উপজেলা শিক্ষা অফিসারকে জানানো হয়েছে এবং রোববার বিদ্যালয় পরিচালনা কমিটির জরুরী মিটিং ডাকা হয়েছিল। কিন্তু মিটিং এর আগেই পুলিশ তাকে বিদ্যালয় থেকে আটক করে নিয়ে যায়।

তিনি আরো জানান প্রায় ২০ বছর আগেও ওই শিক্ষক এরকম ঘটনা ঘটিয়েছিলেন। তখন তাকে স্থাণীয়ভাবে মিমাংশা করা হয়েছিল এবং আর কখনও এই বিদ্যালয়ে আসতে পারবেনা বলে মুচলেকা নিয়ে অন্যত্র বদলী করা হয়েছিল। কিন্তু ক্ষমতার রদবদলে তিনি আবার এই বিদ্যালয়ে চলে আসেন।

এবিষয়ে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, ঐ শিক্ষার্থীর পিতা বাদী হয়ে সহকারী শিক্ষক আব্দুল হালিম দুলাল এর বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। শিক্ষক আব্দুল হালিম দুলালকে আদালতে পাঠানো হবে ।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।