ঢাকাসোমবার , ২৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে পাকা বাহিনীর নেতাসহ আটক ৪, অস্ত্র উদ্ধার

khobor
জুলাই ২৬, ২০২১ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের লালপুরে কথিত পাকা বাহিনীর নেতাসহ ৪ জন সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছ থেকে হাসুয়া, চাপাতি ও চাকু উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন, নাটোরের লালপুর উপজেলার নওপাড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আনিছুর রহমান আনিছ (৪০), ফজলুর রহমানের ছেলে রাসেল আহমেদ (২৩), বিলমারিয়া গ্রামের আমির প্রামানিকের ছেলে হাসিবুল ইসলাম (১৯) ও নাজিম উদ্দিনের ছেলে আহমেদ সজল (২১)।

র‌্যাব জানায়, র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি দল ২৫ জুলাই গভীর রাতে নাটোর জেলার লালপুর থানাধীন ইশ্বরপারা গ্রামস্থ সিরাজিপুর চৌরাস্তার মোড় এলাকায় কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে অস্ত্রধারী সন্ত্রাস বিরোধী অভিযান চালায়। অভিযান চালিয়ে হাসুয়া ৪ টি, চাকু ৫ টি, চাপাতি ১টি, ক্ষুর ২টি, ৩ হাজার ৯৩০ টাকাসহ পাকা বাহিনীর নেতা আনিছুর রহমান আনিছ, রাসেল আহমেদ, হাসিবুল ইসলাম ও আহমেদ সজলকে আটক করে।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে জব্দকৃত ধারালো হাসুয়া, চাপাতি, চাকু, ক্ষুরসহ দস্যুতা/ছিনতাই সংঘটনের উদ্দেশ্যে নিজেদের কাছে রেখেছিল। আটককৃতরা অস্ত্রধারী সন্ত্রাসী। তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় পাকা বাহিনী নামে সন্ত্রাসী কর্মকান্ডসহ দস্যুতা/ছিনতাই করে আসছে। এ ঘটনায় লালপুর থানায় মামলা দায়ের করা রয়েছে।

এস/আর

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।