ঢাকাশনিবার , ৪ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রোনালদোর গোলে হার এড়াল ইউভেন্তুস

অনলাইন ভার্সন
মে ৪, ২০১৯ ৯:১২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা স্পোর্টস ডেস্ক: নিজেদের মাঠে প্রথমার্ধে গোল খেয়ে তোরিনোর কাছে হারতে বসেছিল ইউভেন্তুস। শেষ দিকে ত্রাতা হয়ে এলেন ক্রিস্তিয়ানো রোনালদো। তার গোলে সেরি আর ম্যাচটিতে ড্র নিয়ে মাঠ ছাড়ে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।

শুক্রবার রাতে তুরিনের আলিয়াঞ্জ স্টেডিয়ামে হওয়া ইতালিয়ান শীর্ষ লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। সার্বিয়ান মিডফিল্ডার সাসা লোকিচের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় তোরিন। ম্যাচের শেষ দিকে ইউভেন্তুসকে সমতায় ফেরান রোনালদো।

সব ধরনের প্রতিযোগিতায় গত ছয় ম্যাচে এটা ইউভেন্তুসের তৃতীয় ড্র। এই সময়ে মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে পাঁচ ম্যাচ হাতে রেখেই টানা অষ্টমবারের মতো লিগ শিরোপা নিশ্চিত করা ইউভেন্তুস।

অষ্টাদশ মিনিটে নিজেদের ভুলেই গোল খেয়ে বসে ইউভেন্তুস। মিরালেম পিয়ানিচের থেকে বল কেড়ে নিয়ে ডান পায়ের শটে জাল খুঁজে নেন লুকিচ।

বল দখল ও আক্রমণে আধিপত্য দেখায় ইউভেন্তুস। কিন্তু গোলের দেখা পাচ্ছিলেন না দলটির খেলোয়াড়রা। এর মধ্যে ব্লেইস মাতুইদি গোলরক্ষককে একা পেয়েও জালের দেখা পাননি।

দ্বিতীয়ার্ধে আক্রমণে আধিপত্য ধরে রাখে স্বাগতিক দল। দুবার গোলের সহজ সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি রোনালদো। পর্তুগিজ এই ফরোয়ার্ডের নৈপুণ্যেই শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত গোলের দেখা যায় ইউভেন্তুস। ৮৪তম মিনিটে ডিফেন্ডার লিওনার্দো স্পিনাস্সোলার ক্রসে লাফিয়ে নেওয়া হেডে জাল খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

চলতি লিগে এই নিয়ে রোনালদোর দাঁড়িয়েছে ২১টি। চলতি লিগে সব ধরনের প্রতিযোগিতায় তার গোল ৪১ ম্যাচে ২৮। আর ক্লাব ফুটবলে তার মোট গোল হলো ৬০১টি।

এই ড্রয়ে ৩৫ ম্যাচে ২৮ জয় ও পাঁচ ড্রয়ে ইউভেন্তুসের পয়েন্ট দাঁড়িয়েছে ৮৯।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।