ঢাকাবুধবার , ৩ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রিফাত হত্যার দুই নম্বর আসামি রিফাত ফরাজী গ্রেপ্তার

অনলাইন ভার্সন
জুলাই ৩, ২০১৯ ৯:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মরুফ হোসেন। তবে তাকে কোথা থেকে কখন গ্রেপ্তার করা হয়েছে তা জানাননি।

বিস্তারিত সংবাদ সম্মেলনে জানানো হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

রিফাত মূল হোতা নয়ন বন্ডের পাশাপাশি এলাকায় নানা অপকর্মে আলোচিত দুলাল ফরাজীর দুই ছেলে রিফাত ও রিশান। ঘটনার পর থেকেই তারা পলাতক ছিলেন।

স্থানীয়রা বলছেন, মানুষদের হেনস্তা করে টাকাপয়সা কেড়ে ছিনিয়ে নেওয়াই ছিল দুই ভাই রিফাত ও রিশানের রুটিন কাজ। ফরাজীরা দুই ভাই বরগুনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেনের আত্মীয়।

রিফাত হত্যা মামলায় এখন পর্যন্ত এজাহারভুক্ত ৫জন ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহে ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- বরগুনা পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের অরুণ চন্দ্র সরকারের ছেলে চন্দন, কলেজ রোড এলাকার আয়নাল হকের ছেলে হাসান, ওলি, টিকটক হৃদয়। এছাড়াও হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বরগুনা সদর উপজেলার পোটকাখালি গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. নাজমুল হাসান (১৮), বরগুনা পৌরসভার ধানসিঁড়ি সড়কের নয়া মিয়ার ছেলে তানভীর (২২), সদর উপজেলার নলী মাইঠা গ্রামের আ. লতিফ খানের ছেলে মো. সাগর (১৯) এবং হাজারবিঘা গ্রামের কায়সার মিয়ার ছেলে কামরুল হাসান সাইমুন (২১) ও শ্রাবণ নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রসঙ্গত, গত ২৬ জুন (বুধবার) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তার স্ত্রী আয়শা আক্তার মিন্নি হামলাকারীদের বাধা দিয়েও স্বামীকে রক্ষা করতে পারেননি। রিফাতকে কুপিয়ে অস্ত্র উঁচিয়ে এলাকা ত্যাগ করে হামলাকারীরা। তারা চেহারা লুকানোরও কোনও চেষ্টা করেনি। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ওই দিন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।